ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

বগুড়ার সিনেপ্লেক্সে থাকবে দু’টি হল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
বগুড়ার সিনেপ্লেক্সে থাকবে দু’টি হল স্টার সিনেপ্লেক্স এবং বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়

দেশে যখন একের পর এক সিনেমা হল বন্ধ হচ্ছে তখন আরও একটি নতুন হল নির্মাণের উদ্যোগ নিলো স্টার সিনেপ্লেক্স। এতদিন ঢাকার মধ্যে সীমাবদ্ধ থাকলেও এবার বগুড়ায় নতুন শাখা চালু করতে যাচ্ছে তারা।

 

বগুড়ার সাতমাথা মোড় নওয়াব বাড়ি রোডে অবস্থিত পুলিশ প্লাজায় নির্মিত হবে এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। ঢাকার বাইরে এটিই তাদের প্রথম শাখা।  

রোববার (৩ অক্টোবর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে স্টার সিনেপ্লেক্স এবং বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট-এর সঙ্গে এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন স্টার সিনেপ্লেক্স-এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এবং বাংলাদেশ পুলিশের এ.আই.জি (কল্যাণ ট্রাস্ট) মোঃ ফেরদৌস আলী চৌধুরী।

২০২২ সালের মাঝামাঝি সময়ে মাল্টিপ্লেক্সটি চালু করার পরিকল্পনা রয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্স-এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। তিনি জানান, সিনেপ্লেক্সের বগুড়ার শাখায় দু’টি হল থাকবে। যেখানে মোট আসন সংখ্যা থাকবে ৪২৫টি।  

তিনি জানান, নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হবে। দেশব্যাপী বেশ কয়েকটি সিনেমা হল নির্মাণের পরিকল্পনা বাস্তবায়নের একটি পদক্ষেপ এটি। এই পদক্ষেপ অব্যাহত থাকবে।

২০০৪ সালের রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে ঢাকার ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার এবং মিরপুর ১ নম্বর সনি স্কোয়ারে সিনেপ্লেক্সের শাখা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa