ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

শাহরুখপুত্রের লেন্স বক্সে পাওয়া গেছে নেশাদ্রব্য

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
শাহরুখপুত্রের লেন্স বক্সে পাওয়া গেছে নেশাদ্রব্য আরিয়ান খান-শাহরুখ খান

মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। রোববার (০২ অক্টোবর) মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে (ক্রুজ) এক মাদক পার্টিতে অংশ নিয়েছিলেন তিনি।

সেখান থেকে আটক করা হয় তাকে।  

আটকের পর আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করেন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রাত থেকে টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (২ অক্টোবর) তাকে গ্রেফতার দেখানো হয়েছে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর (ক্রুজ) টার্মিনালে।

গ্রেফতারের আগে তার জবানবন্দি রেকর্ড করেছে ভারতীয় পুলিশ। সেখানে অনুশোচনা প্রকাশ করে আরিয়ান বলেন, ‘মাদক নিয়ে ভুল করেছি। ’ তার দাবি করেন, এর আগে কখনও এমন কিছু করেননি তিনি।

এনসিবি সূত্রে খবর, শাহরুখ পুত্রের সরঞ্জাম থেকেও মাদক উদ্ধার হয়েছে। তার লেন্স রাখার বাক্সে নেশাদ্রব্য পাওয়া গেছে। সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যেও লুকিয়ে রাখা হয়েছিল মাদক।  

আরিয়ানের এমন অবস্থার পর  স্পেনে ‘পাঠান’ সিনেমার শুটিং স্থগিত করেছেন শাহরুখ খান। অন্যদিকে, ছেলের গ্রেফতারের পর ভেঙে পড়েছেন মা গৌরি খানও। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তার। তবে দুঃসময়ে তার পাশে থাকতে মুম্বাইয়ে থাকবেন গৌরী।  

এদিকে, ছেলের রক্ষা করতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন শাহরুখ খান। এরইমধ্যে ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন এ অভিনেতা।  

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa