ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শাহরুখের পাশে সালমান, মধ্যরাতে ছুটে গেলেন মান্নাতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
শাহরুখের পাশে সালমান, মধ্যরাতে ছুটে গেলেন মান্নাতে শাহরুখ খান ও সালমান খান

মাদকসহ একটি ক্রুজ থেকে হাতেনাতে গ্রেফতার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বর্তমানে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রয়েছেন তিনি।

টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (০৩ অক্টোবর) আরিয়ানকে গ্রেফতার দেখায় এনসিবি। বিষয়টি জানতে পেরে এদিন মধ্য রাতেই মুম্বাইয়ে শাহরুখ খানের বাড়ি মান্নাতে ছুটে গেছেন আরেক সুপারস্টার সালমান খান।

সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে করে সেখানে পৌঁছান ভাইজান। সেসময় শাহরুখের বাংলোর বাইরে জড়ো হওয়া সংবাদমাধ্যমের ক্যামেরাবন্দি হন তিনি। তখন বেশ চিন্তিত দেখাচ্ছিল সালমানকে, বন্ধুপুত্রের গ্রেফতারিতে তিনি যে বেশ বিচলিত- তা স্পষ্ট ভাইজানের চোখেমুখে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর (ক্রুজ) টার্মিনালে।

গ্রেফতারের আগে আরিয়ানের জবানবন্দি রেকর্ড করেছে ভারতীয় পুলিশ। সেখানে অনুশোচনা প্রকাশ করে আরিয়ান বলেন, ‘মাদক নিয়ে ভুল করেছি। ’ তার দাবি করেন, এর আগে কখনও এমন কিছু করেননি তিনি।

এনসিবি সূত্রে খবর, শাহরুখ পুত্রের সরঞ্জাম থেকেও মাদক উদ্ধার হয়েছে। তার লেন্স রাখার বাক্সে নেশাদ্রব্য পাওয়া গেছে। সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যেও লুকিয়ে রাখা হয়েছিল মাদক।  

আরিয়ানের এমন অবস্থার পর  স্পেনে ‘পাঠান’ সিনেমার শুটিং স্থগিত করেছেন শাহরুখ খান। অন্যদিকে, ছেলের গ্রেফতারের পর ভেঙে পড়েছেন মা গৌরি খানও। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তার। তবে দুঃসময়ে তার পাশে থাকতে মুম্বাইয়ে থাকবেন গৌরী।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa