ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখপুত্রের ফোন আলাপ ফাঁস, সহসাই ছাড়া পাচ্ছেন না!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
শাহরুখপুত্রের ফোন আলাপ ফাঁস, সহসাই ছাড়া পাচ্ছেন না! আরিয়ান খান

সহসাই ছাড়া পাচ্ছেন না শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। একটি ক্রুজে মাদক পার্টি করার সময় আটক হাওয়ার পর থেকে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রয়েছেন তিনি।

 

শুরুতে সংস্থাটি জানিয়েছিল, আরিয়ানকে একদিনের বেশি তারা নিজেদের হেফাজতে রাখতে চাইবে না। কিন্তু সে সিদ্ধান্ত হুট করে বদলে গেছে এনসিবির। আরও বেশ কিছুদিন আরিয়ানকে নিজেদের কাছে রাখতে আদালতে আবেদন করতে যাচ্ছে তারা।

এদিকে, আরিয়ান এবং আরবাজ নামের আরেক তরুণের ফোন আলাপ ফাঁস হয়েছে। যা তদন্ত করে শ্রেয়াস নায়ার নামের এক ব্যক্তিকে আটক করেছে সংস্থাটি। তিনি আরিয়ানকে মাদক সরবরাহ করতেন বলে ধারনা করা হচ্ছে।

সোমবার (০৪ অক্টোবর) শাহরুখপুত্রকে আদালতে তোলার কথা রয়েছে। একই সঙ্গে ছেলের জামিনের আবেদনের জন্য শাহরুখ-গৌরি আইনজীবী নিয়োগ দিয়েছেন।

শনিবার (০২ অক্টোবর) দিনগত রাতে মাঝ সমুদ্রে একটি ক্রুজে মাদক পার্টি চলাকালে আটক করা হয় আরিয়ানসহ ১০ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (০৩ অক্টোবর) এই স্টারকিডকে গ্রেফতার দেখায় এনসিবি। বিষয়টি জানতে পেরে এদিন মধ্য রাতেই মুম্বাইয়ে শাহরুখ খানের বাড়ি মান্নাতে ছুটে গেছেন আরেক সুপারস্টার সালমান খান। শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের আরও বেশ কয়েকজন তারকা।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।