ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদকের খোঁজে শাহরুখের বাড়ি মান্নাতে হবে তল্লাশি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
মাদকের খোঁজে শাহরুখের বাড়ি মান্নাতে হবে তল্লাশি! ছেলের সঙ্গে শাহরুখ এবং মান্নাতের সামনে শাহরুখ

ছেলের কারণে বেশ বিপাকে পড়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। মাদককাণ্ডে তার ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর এই অভিনেতার মুম্বাইয়ের বাড়ি মান্নাতে তল্লাশি হতে পারে বলে শোনা যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মাদকসহ গ্রেফতার হওয়া ব্যক্তির বাড়িতে তল্লাশি চালানোর আইন রয়েছে। এমন পরিস্থিতিতে মান্নাতে যেকোনো সময় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তল্লাশি অভিযানের জল্পনা তৈরি হয়েছে।

ক্রুজের মাদক পার্টি থেকে গ্রেফতার হাওয়া ব্যক্তিদের মুম্বাই বাড়িতে তল্লাশি অভিযান চালাচ্ছে এনসিবি। কিন্তু মান্নাতে কখন অভিযান চলবে, তা এখনো স্পষ্টভাবে কেউ নিশ্চিত করেনি।  

এদিকে, শাহরুখপুত্র আরিয়ান খান ও তার বন্ধু আরবাজ মার্চেন্ট যেখান থেকে মাদক সংগ্রহ করতেন তার সন্ধান পেয়েছে এনসিবি। সে সূত্রে মাদকের সঙ্গে জড়িত আরও বেশ কয়েকজনের গ্রেফতারের সম্ভাবনা তৈরি হয়েছে।

শনিবার (০২ অক্টোবর) দিনগত রাতে মাঝ সমুদ্রে একটি ক্রুজে মাদক পার্টি চলাকালে আটক করা হয় আরিয়ানসহ ১০ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (০৩ অক্টোবর) এই স্টারকিডকে গ্রেফতার দেখায় এনসিবি।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।