ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

আরিয়ানের সঙ্গে গ্রেফতার হওয়া কে এই মুনমুন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
আরিয়ানের সঙ্গে গ্রেফতার হওয়া কে এই মুনমুন? আরিয়ান ও মুনমুন

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে গ্রেফতার হয়েছেন তার বান্ধবী মুনমুন ধামেচা। যিনি দিল্লির সেরা মডেলদের একজন।

একটি বড় ব্র্যান্ডের মডেলিং করে পরিচিতি পেয়েছেন তিনি।

ক্রুজে পার্টি করতে গিয়ে ধরা পড়ার পর আরিয়ানের লেন্সের বাক্স থেকে মাদক উদ্ধার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)। এছাড়া মুনমুনের স্যানিটারি প্যাডে লুকিয়ে রাখা মাদকও খুঁজে বের করেছে সংস্থাটি।  

শাহরুখপুত্রের সঙ্গে বারবারই উঠে আসছে মুনমুনের নাম। তার সঙ্গে আরিয়ানের ‘ঘনিষ্ঠ বন্ধুত্ব’ রয়েছে বলেও গুঞ্জন। কিন্তু কে এই মুনমুন? 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মধ্য প্রদেশের একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় মডেল হওয়ায় বলিউড তারকাদের সঙ্গেও তার ওঠাবসা। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতো শিল্পীও রয়েছেন সেই তালিকায়। ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় মুনমুন।  

এনসিবির জিজ্ঞাসাবাদে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি।

এদিকে সোমবার (০৪ অক্টোবর) আরিয়ানের সঙ্গে মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টকে আদালতে হাজির করা হয়েছে। আগামী ১১ অক্টোবর পর্যন্ত তাদের হেফাজত চেয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)। আদালতে নেওয়ার আগে তাদের তিনজনের মেডিক্যাল টেস্ট করা হয়েছে। সঙ্গে করোনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে সোয়াব স্যাম্পেলও।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa