ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

মাদককাণ্ডে জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
মাদককাণ্ডে জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান

আরিয়ান খানকে জামিন দেয়নি মুম্বাইয়ের এসপ্ল্যানেড কোর্ট। তার জামিন আবেদন নাকচ করে দিয়ে আরও ৩ দিনের জন্য ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে পাঠিয়েছেন আদালত।

একই আদেশ দেওয়া হয়েছে তার সঙ্গে গ্রেফতার বাকি দু’জনের ক্ষেত্রেও।

সোমবার (০৪ অক্টোবর) বিকেলে আরিয়ান খানকে আদালতে হাজির করে এনসিবি। এরপর দুই বন্ধুসহ তাকে আগামী ১১ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখার জন্য আবেদন করে সংস্থাটি। একই সঙ্গে আরিয়ানের আইনজীবী জামিন আবেদন করেন।

শাহরুখপুত্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। সোমবার আদালতে তোলার আগে আরিয়ান খান, আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার মেডিক্যাল পরীক্ষা করা হয়।

শনিবার (০২ অক্টোবর) দিনগত রাতে মাঝ সমুদ্রে একটি ক্রুজে মাদক পার্টি চলাকালে আটক করা হয় আরিয়ানসহ ১০ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (০৩ অক্টোবর) এই স্টারকিডকে গ্রেফতার দেখায় এনসিবি। বিষয়টি জানতে পেরে এদিন মধ্য রাতেই মুম্বাইয়ে শাহরুখ খানের বাড়ি মান্নাতে ছুটে গেছেন আরেক সুপারস্টার সালমান খান। শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের আরও বেশ কয়েকজন তারকা।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa