ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সিদ্ধার্থকে স্মরণ না করায় সমালোচনার মুখে ‘বিগ বস-১৫’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
সিদ্ধার্থকে স্মরণ না করায় সমালোচনার মুখে ‘বিগ বস-১৫’

ভারতীয় টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর সিজন ১৫ শুরু হয়েছে। কিন্তু শো’টির গ্র্যান্ড প্রিমিয়ারে সদ্য প্রয়াত সাবেক ‘বিগ বস’ বিজয়ী সিদ্ধার্থ শুক্লাকে স্মরণ না করায় সমালোচনার ঝড় বইছে।

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সিদ্ধার্থ শুক্লা। ‘বিগ বস’ সিজন ১৩ বিজয়ী ছিলেন তিনি। কিন্তু নতুন সিজনের শুরুতে ‘বিগ বস’র প্রাক্তনদের উপস্থিতিতে তার নাম না নেওয়ায় কষ্ট পেয়েছেন সিদ্ধার্থভক্তরা।  

‘বিগ বস’-এ থাকার সময় একবার শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সিদ্ধার্থকে। সে বিষয়টি উল্লেখ করে নেটিজেনদের কেউ কেউ লেখেন, ‘হাসপাতাল থেকে ছেলেটা দু’দিনের মধ্যে আপনাদের শোয়ে ফিরেছিলেন যাতে আপনাদের টিআরপি বাড়ে। ’ 

অনেকের অভিযোগ, শোয়ের সঞ্চালক সালমান খান ইচ্ছা করেই সিদ্ধার্থের নাম নেননি। এছাড়া সিদ্ধার্থের অনুরাগীদের দাবি, ‘ভাইজান’-এর উচিত ছিল একবার অন্তত সিদ্ধার্থর কথা স্মরণ করা। ‘বিগ বস’-এর পক্ষ থেকেও কোনো বিশেষ ভিডিও রাখা যেত।

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ২০১৪ সালে বলিউডেও পা রাখেন তিনি। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করে প্রশংসা পান। একাধিক রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। ‘বিগ বস ১৩’ছাড়াও ‘ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি’-এরও জয়ী ছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa