ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

শাহরুখের কণ্ঠ শুনে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
শাহরুখের কণ্ঠ শুনে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান ছবি: সংগৃহীত

প্রমোদতরীর পার্টি থেকে সোজা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতর। শাহরুখ-পুত্র এমন বিপাকেও যে পড়তে পারেন, তা বোধহয় তিনি নিজেও ভাবেননি।

টানা ১৬ ঘণ্টা একটি রুদ্ধদ্বার কক্ষে জিজ্ঞাসাবাদ করা হয়েছে আরিয়ান খানকে। এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন ২৩ বছর বয়সী এ তারকাপুত্র।

এদিকে, আরিয়ান গ্রেফতারের পর ছেলের সঙ্গে মাত্র দু’মিনিট কথা হয়েছে শাহরুখের। সে আলাপেও কেঁদে ফেলেন শাহরুখ পুত্র।

এমন খবরই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

বলা হয়েছে, বাবার সঙ্গে দু’মিনিট কথা বলার সুযোগ পান আরিয়ান খান। মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর এ প্রথম তাদের কথা হয়েছে।

আরিয়ান মাদক নেওয়ার কথা স্বীকার করেছিলেন। প্রথমে অনুশোচনা প্রকাশ করে জানিয়েছিলেন, জীবনে প্রথম মাদক সেবন করেছিলেন তিনি। কিন্তু আরিয়ানের সে স্বীকারোক্তিতে সন্তুষ্ট হয়নি এনসিবি। আরও গভীরে গিয়েছে তদন্ত। উঠে এসেছে তথ্যও।

এনসিবির দাবি, চার বছর ধরে মাদক সেবন করছেন তিনি। দুবাই, লন্ডন এবং আরও অন্যান্য দেশে গিয়েও নেশা করতেন তিনি।

ছেলের জন্য আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। তবে আবেদনের পরও মাদককাণ্ডে জামিন পাননি গ্রেফতার আরিয়ান খান। আদালত তার জামিন আবেদন নাকচ করে দিয়ে আরও তিন দিনের জন্য ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa