ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

রাতে ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
রাতে ‘ইত্যাদি’র পুনঃপ্রচার ‘ইত্যাদি’র উপস্থাপনা করেছেন হানিফ সংকেত

পাবনা জেলার পাকশীতে অবস্থিত শতাব্দী প্রাচীন একমাত্র ইস্পাত নির্মিত সর্ববৃহৎ রেল সেতু ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ। এই সেতু পয়েন্টে ‘ইত্যাদি’র একটি পর্ব ধারণ করা হয় ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে।

 

প্রাচীণ আর বর্তমান নিদর্শন এবং পাশে বহমান নদীর ধারা মিলিয়ে চমৎকার দর্শণীয় স্থানে পরিণত হয়েছে হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্ট। বিষয় বৈচিত্রে ভরপুর ‘ইত্যাদি’র এই পর্বে ছিল বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন।  

প্রতিবেদনগুলোতে উঠে আসে পাবনার ইতিহাস, ঐতিহ্য এবং মহানায়িকা সুচিত্রা সেনের উপর ছিল একটি তথ্যসমৃদ্ধ প্রতিবেদন। পাবনার বেড়া উপজেলার জগন্নাথপুর গ্রামের কৃষি কর্মী বাদশা মোল্লার উপর রয়েছে অনুকরণীয় প্রতিবেদন। ঐতিহ্যবাহী ‘পাবনা মানসিক হাসপাতাল’ এর উপর একটি অনুসন্ধানী প্রতিবেদন দেখানো হয়।  

‘ইত্যাদি’র এই পর্বে গান গেয়েছেন পাবনার কৃতী সন্তান বাপ্পা মজুমদার ও তার দলছুট দল। পাবনারই আরেক কৃতী শিল্পী চঞ্চল চৌধুরীও গেয়েছেন একটি গান। প্রশ্নোত্তরের মাধ্যমে নির্বাচিত দর্শকদের সঙ্গে ২য় পর্বে অংশগ্রহণ করেছেন পাবনারই দু’জন কৃতী শিল্পী-নাট্যদম্পতি বৃন্দাবন দাস ও শাহনাজ খুশী।

বরাবরের মতো ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ‘ইত্যাদি’।  

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa