ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

একসঙ্গে ২৭ বছর পার করলাম: নাঈম-শাবনাজ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
একসঙ্গে ২৭ বছর পার করলাম: নাঈম-শাবনাজ

তারকাদের মধ্যে অন্যতম আদর্শ দম্পতিতে পরিণত হয়েছেন নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ। মঙ্গলবার (৫ অক্টোবর) বিবাহিত জীবনের ২৭ বছর পার করলেন এ তারকা দম্পতি।

 

সামাজিক মাধ্যম ফেসবুকে নাঈম-শাবনাজ নামের একটি পেজ রয়েছে। মঙ্গলবার সেখান থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন এ তারকা জুটি। সেখানে বিয়ের সময়ের ও বর্তমান সময়ের দুটি ছবি শেয়ার করেছেন তারা।

এর ক্যাপশনে নাঈম-শাবনাজ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, একসাথে পথ চলার ২৭টি বছর পার করলাম। সুখ, দুঃখ, আনন্দ, ত্যাগ, ভালোবাসা মিলে মিশে কাটানো সম্ভব হয়েছে একই মন মানসিকতা ও আল্লাহ’র রহমতের কারণে। আল্লাহ আমাদের সবাইকে নেক হেদায়েত দান করুন। আমিন’

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।  

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি'’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ  ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দু’জনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছন।  ২৭ বছরের সংসার জীবনে তাদের দুই সন্তান নামিরা ও মাহাদিয়া। দু’জনই কানাডায় পড়াশোনা করছেন। নামিরা পড়ছেন ইয়র্ক ইউনিভার্সিটিতে, এনভারমেন্টাল ম্যানপজম্যান্ট-এ এবং মাহাদিয়া একই ইউনিভার্সিটিতে বিবিএ-তে পড়ছেন।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।