ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

ছেলের বিপদে শাহরুখকে কাজল-রানি মুখার্জী-করণদের ফোন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
ছেলের বিপদে শাহরুখকে কাজল-রানি মুখার্জী-করণদের ফোন রানি মুখার্জী, শাহরুখ খান, কাজল, করণ জোহর

মাদককাণ্ডের জেরে গত ৩ অক্টোবর গ্রেফতার হন বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান খান। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তাতে গ্রেফতার করে।

এরপর ছেলেকে রক্ষা করতে শাহরুখ খান দৌঁড়ঝাপ শুরু করলেও আরিয়ানকে জামিন দেয়নি মুম্বাইয় এসপ্ল্যানেড কোর্ট।  

শাহরুখপুত্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। আরিয়ানের আইনজীবী জামিন আবেদন করলে সেটি নাকচ করে দিয়ে আরও ৩ দিনের জন্য এনসিবির হেফাজতে পাঠিয়েছেন আদালত।  

এই অবস্থায় শাহরুখ খানের পাশে এসে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকা। সালমান খান ছুটে গিয়েছিলেন শাহরুখের বাড়িতে। সোমবার দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল, রানি মুখার্জী, রোহিত শেট্টি, আনন্দ এল রাই ও আদিত্য চোপড়া শাহরুখকে ফোন করেছেন। তারাও খোঁজ নিচ্ছেন আরিয়ানের।

বলিউডের কয়েকজন শিল্পী আরিয়ানের গ্রেফতারের খবরে টুইটারে শাহরুখের প্রতি সহানুভূতি জানিয়েছেন। সুনীল শেট্টি টুইট করেছেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এবার ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন। ’

পূজা ভাট শাহরুখকে উল্লেখ করে লিখেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনো কিছু আপনার হবে না। কিন্তু মনে হলো, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস। ’

এদিকে কিং খানের জনসংযোগ কর্মকর্তারা তারকাদের অনুরোধ জানিয়েছেন, তারা যেন শাহরুখের বাড়িতে ভিড় না করেন। এতে করে বাড়ির বাইরে অনেক সাংবাদিক উপস্থিত হন। ফলে অসুবিধার সৃষ্টি হতে পারে।

শনিবার (০২ অক্টোবর) দিনগত রাতে মাঝ সমুদ্রে একটি ক্রুজে মাদক পার্টি চলাকালে আটক করা হয় আরিয়ানসহ ১০ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (০৩ অক্টোবর) এই স্টারকিডকে গ্রেফতার দেখায় এনসিবি।  

শাহরুখ-গৌরী দম্পতির প্রথম সন্তান আরিয়ান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেন তিনি। বর্তমানে পড়াশোনা করছেন ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায়।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa