ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সাদার শুভ্রতায় নজরকাড়া ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
সাদার শুভ্রতায় নজরকাড়া ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন

ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় উৎসব ‘প্যারিস ফ্যাশন উইক’। রোববার (৩ অক্টোবর) আইফেল টাওয়ারের সামনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানের মঞ্চে রূপের দ্রুতি ছড়িয়েছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।

ঐশ্বরিয়া হেঁটেছেন দুধ সাদা ডিজাইনের পোশাকে।  

প্রাচ্য আর পাশ্চাত্যের মিশেলে তৈরি করা ঐশ্বরিয়ার সাদা গাউনে বেশ কয়েকটি ‘শেড’ ব্যবহার করা হয়েছে। তার ঠোঁটে ছিল ‘হট পিঙ্ক’ লিপস্টিক, মুখে হালকা মেকআপ। কানে ছিল ছোট্ট হীরের টপ, পায়ে সাদা হিল। আর চুলগুলো খোলা রেখেছিলেন।  

একই দিনে প্যারিসের ব়্যাম্পে হেঁটেছেন হেলেন মিরেন, ক্যামিলা ক্যাবেলো, অ্যাম্বার হার্ডসহ বেশ কয়েকজন হলিউড তারকা। তবে এদিন সব আলো কেড়ে নিয়েছিলেন ঐশ্বরিয়া। সবটুকু শুভ্রতায় যেন দিনটাই হয়েছিল ঐশ্বরিয়াময়!

জানা গেছে, ‘প্যারিস ফ্যাশন উইক’-এর মঞ্চে ঐশ্বরিয়া ছাড়া হলিউডের এই তারকারা অংশ নেন ‘লা ডিফাইল ল’রিয়েল প্যারিস ২০২১’-এর ব্যানারে। বেশ কয়েক বছর ধরেই ঐশ্বরিয়া কোম্পানিটির শুভেচ্ছাদূত।  

‘লা ডিফাইল’ ল’রিয়েল নারীর ক্ষমতায়ন, বিভিন্ন উদ্যোগের মাধ্যমে সমাজে শক্তিশালী বার্তা দেওয়া ছাড়াও মূলত নারী আর পুরুষের সমতার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে। এই উদ্যোগের সঙ্গে বিশ্বের প্রভাবশালী নারীদের যুক্ত করার লক্ষ্যে লা ডিফাইল কাজ করছে।  

এদিকে,  সবশেষ ২০১৮ সালে ‘ফ্যানি খান’ সিনেমায় দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। বর্তমানে মনি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’ সিনেমায় কাজ করছেন তিনি। ২০২২ সালে এই সিনেমাটির মাধ্যমে ফের পর্দায় ফিরতে যাচ্ছেন এ অভিনেত্রী।  

‘পন্নিইন সেলভান’ কালকি কৃষ্ণমূর্তির ইতিহাস ভিত্তিক তামিল উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এই সিনেমায় তাকে নন্দিনী ও মন্দাকিনী দেবীর চরিত্রে পর্দায় দেখা যাবে। এতে আরও অভিনয় করছেন বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রামসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa