ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রেলার প্রকাশ করে ‘পদ্মাপুরাণ’ দেখার আহ্বান নির্মাতার  

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
ট্রেলার প্রকাশ করে ‘পদ্মাপুরাণ’ দেখার আহ্বান নির্মাতার   'পদ্মাপুরাণ'র একটি দৃশ্য

অ্যানিমেশন টিজারের পর এবার প্রকাশ পেল ‘পদ্মাপুরাণ’ সিনেমার ট্রেলার। এতে নান্দনিক নির্মাণের এক ঝলক দেখলেন দর্শক।


  
তরুণ নির্মাতা রাশিদ পলাশের প্রথম সিনেমাটির ট্রেলার মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। ২ মিনিট ৩৬ সেকেন্ডের এই ট্রেলারে পদ্মাপারের মানুষের জীবনযাত্রার কিছু অংশ সবার আগ্রহ বাড়িয়ে দিয়েছে।

ট্রেলারটি প্রকাশ করেন পরিচালক প্রেক্ষাগৃহে এসে ‘পদ্মাপুরাণ’সহ সকল দেশি সিনেমা দেখার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘আমরা সিনেমাতে কী বলতে চাচ্ছি, ট্রেলার দেখলে কিছুটা আন্দাজ করতে পারবেন দর্শক। আমি সবাইকে অনুরোধ করবো প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার। আমাদের দেশীয় সিনেমা যদি আমরা না দেখি, তাহলে এই ইন্ডাস্ট্রি দাঁড়াবে কীভাবে?’   

আগামী ৮ অক্টোবর দেশব্যাপী ‘পদ্মাপুরাণ’ মুক্তি পেতে যাচ্ছে। বর্তমানে সিনেমাটির নির্মাতা ও কলাকুশলীরা প্রচারণার ব্যস্ত সময় পার করছেন।  

রায়হান শশীর চিত্রনাট্যে সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।