ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘সনক’ সিনেমার ট্রেলারে বিদ্যুতের সঙ্গে রুক্মিণীর চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
‘সনক’ সিনেমার ট্রেলারে বিদ্যুতের সঙ্গে রুক্মিণীর চমক

ঢলিউডের গণ্ডি পেরিয়ে এবার বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে বাঙালি অভিনেত্রী রুক্মিণী মৈত্রর। তার প্রথম হিন্দি সিনেমা ‘সনক’-এর ট্রেলার প্রকাশ পেয়েছে।

যেখানে বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে হাজির হয়ে সবাইকে চমক দিয়েছেন তিনি।

ট্রেলারে গল্পের প্লটটা একেবারে স্পষ্ট, বিদ্যুতের প্রেমিকা রুক্মিণী একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন; তখনই সেখানে জঙ্গিরা মামলা চালায়। এরপর প্রিয় মানুষকে বাঁচাতে জঙ্গিদের সঙ্গে লড়াই শুরু করতে দেখা যায় বিদ্যুতকে।

আগামী ১৫ অক্টোবর কণিষ্ক বর্মা পরিচালিত ‘সনক’ মুক্তি পেতে যাচ্ছে। এতে আরও অভিনয় করেছেন নেহা ধুপিয়া ও চন্দন রায় সান্যালের মতো তারকারা।

‘সনক’ সিনেমার ট্রেলার দেখে আপ্লুত রুক্মিণীর প্রেমিক অভিনেতা দেব। টুইট করে তিনি লেখেন, ‘আমি আগেই বলেছিলাম… অনেক দূর যেতে হবে তোমাকে। ’

১৩ বছর বয়স থেকে মডেলিংয়ের সঙ্গে যুক্ত রুক্মিণী। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে টলিউডে যাত্রা শুরু তার। এরপর থেকে এখন পর্যন্ত মোট ৬টি বাংলা সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘সুইজারল্যান্ড’, এতে রুক্মিণীর বিপরীতে দেখা গেছে আবির চট্টোপাধ্যায়কে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad