ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বাপ্পি-মাহির অভিষেকের ৯ বছর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
বাপ্পি-মাহির অভিষেকের ৯ বছর

বড় পর্দায় একসঙ্গে অভিষেক ঘটে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা মাহিয়া মাহির। ২০১২ সালের ৫ অক্টোবর মুক্তি পায় শাহিন সুমন পরিচালিত তাদের প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’।

সে হিসেবে মঙ্গলবার (০৫ অক্টোবর) ক্যারিয়ারের ৯ বছর পার করে ১০ বছরে পা দিয়েছেন এই জুটি। তাদের দু’জনেরই নতুন মুখ হিসেবে ঢালিউডে অভিষেক ঘটে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে।

প্রথম সিনেমাতেই বেশ সাড়া ফেলেন বাপ্পি-মাহি জুটি। এরপর একসঙ্গে আরও বেশকিছু সিনেমা উপহার দিয়েছেন তারা।  

এ প্রসঙ্গ আবেগআপ্রুত হয়ে বাপ্পি বলেন, মনে হচ্ছে এই সেই দিন আমাদের ‘ভালোবাসার রঙ’ সিনেমাটি মুক্তি পেল। এটি নিয়ে হলে হলে ঘুরছিলাম আমরা।  কত দ্রুত সময়গুলো চলে যাচ্ছে। আমার প্রথম সিনেমারও ৯ বছর হয়ে গেল।

এদিকে মাহি সামাজিক মাধ্যমে লেখেন, ৯ বছর! আলহামদুলিল্লাহ্‌। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া। উপরওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।

মাহি বর্তমানে কক্সবাজারে ‘যাও পাখি বলো তারে’ সিনেমার গানের শুটিং করছেন। তার সঙ্গে আছেন আদর আজাদ। সিনেমাটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।  

ছাড়া বর্তমানে কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বাপ্পি। এতে তার বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।