ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

রাম হচ্ছেন রণবীর, রাবণ ঋত্বিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
রাম হচ্ছেন রণবীর, রাবণ ঋত্বিক!

বলিউডের দুই বড় তারকা ঋত্বিক রোশন ও রণবীর কাপুরের একসঙ্গে একই সিনেমায় অভিনয় করার গুঞ্জন ওঠেছে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, বিগ বাজেটের ‘রামায়ণ’ সিনেমায় তারা নাকি পর্দা ভাগ করে নিতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, সম্প্রতি সিনেমাটিতে অভিনয় করা নিয়ে রণবীর ও ঋত্বিক একসঙ্গে নির্মাতার সঙ্গে সাক্ষাৎ করেছেন। তাদের সঙ্গে আরও ছিলেন নমিত, মধু মান্টেনা, নিতেশ তিওয়ারি এবং জ্যাকি ভগ্নানি।

সিনেমাটিতে রামের চরিত্রে রণবীর কাপুর ও রাবণের চরিত্রে ঋত্বিককে দেখা যেতে পারে। ২০২২ সালের শেষের দিকে এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।  

‘রামায়ণ’- এর ঘটনাকে দর্শকদের সামনে হাজির করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। এতে নাকি রামায়ণের ঘটনাকে দর্শকদের সামনে তুলে ধরা হবে সীতার দৃষ্টিভঙ্গি থেকেই। কিন্তু এখনো সীতার চরিত্রের জন্য কাউকে ঠিক করা হয়নি।  

এদিকে, চলতি মাসেই মধ্যপ্রাচ্যে ‘বিক্রম বেধা’র শুটিংয়ে অংশ নেবেন ঋত্বিক রোশন। অন্যদিকে লাভ রঞ্জনের পরবর্তী সিনেমা কাজ নিয়ে ব্যস্ত রণবীর। এছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শেষ ১০ দিনের শুটিং বাকি রয়েছে তার।  

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।