ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কী রয়েছে শ্রাবন্তীর বিলাসবহুল ফ্ল্যাটে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
কী রয়েছে শ্রাবন্তীর বিলাসবহুল ফ্ল্যাটে? শ্রাবন্তী চ্যাটার্জি

ব্যক্তি জীবনে বিতর্ক যেন পিছু ছাড়ছে না ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। রোশান সিংয়ের সঙ্গে এ অভিনেত্রীর তৃতীয় সংসারও ভাঙনের পথে।

সম্প্রতি রোশনের বিরুদ্ধে বিচ্ছেদের মামলাও করেছেন শ্রাবন্তী।  

এমন পরিস্থিতিতেও কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। কাজের বাইরে এ অভিনেত্রীর একমাত্র শান্তির ঠিকানা তার বাড়ি। যা তার অবকাশ যাপনের সঙ্গী।  

শ্রাবন্তী কলকাতার বাইপাস লাগোয়া হাইরাইজ আরবানা কমপ্লেক্সের বাসিন্দা। শ্রাবন্তী ছাড়াও এই কমপ্লেক্সে আরও বেশ কয়কজন তারকার বসবাস। রাজ-শুভশ্রী, অরিন্দম শীল, পায়েল সরকারসহ অনেকেই থাকেন এখানে। প্রথমবার নিজের বিলাসবহুল ফ্ল্যাট ঘুরে দেখালেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর ফ্ল্যাটের দেওয়ালে অফ হোয়াইট রঙ-তুলি দিয়ে নকশা কাটা সঙ্গে নানা রকমের ফটো-ফ্রেম সাজানো রয়েছে দেওয়ালে। ফ্ল্যাটের সবচেয়ে বড় হাইলাইট তার খোলা বারান্দা।  

এ বারান্দার কাঁচের দরজা খুললেই বহুতলের উপর থেকে পুরো কলকাতা শহর দুই চোখ মেলে দেখা যায়। সেই সঙ্গে নীল আকাশ যেন আলিঙ্গন করবে আপনাকে।  

শ্রাবন্তী বলেন, ছোটবেলা থেকে আমার স্বপ্ন ছিল আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে, আমি ইচ্ছেমতো আকাশ দেখতে পাব।

সামাজিক মাধ্যমে মাঝে মধ্যেই নিজের অন্দরমহলের ছবি প্রকাশ করেন শ্রাবন্তী। ছেলে আর পোষ্যদের নিয়েই আপাতত এখানে থাকছেন তিনি। এ অভিনেত্রীর বাড়ির ভিতরে রয়েছে সাজানো বার-কাউন্টার। সেখানে নামী-দামী ব্র্যান্ডের মদ সাজানো থাকে।  

আপনাকে অবাক করবে শ্রাবন্তীর সাজানো বেডরুম। বিছানার পিছনে সবুজ ভেলভেট শিটের উপর বিরাট আয়না, তার দুই পাশে সোনালি বল। বিছানার বাঁ দিকে বিরাট কাঁচের জানালা দিয়ে মনোরম দৃশ্য দেখলে যে কারও চোখ জুড়িয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।