ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আরিয়ানের উদ্দেশ্যে ঋত্বিকের খোলা চিঠি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
আরিয়ানের উদ্দেশ্যে ঋত্বিকের খোলা চিঠি আরিয়ান ও ঋত্বিক

আরিয়ান খানের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা ঋত্বিক রোশন। শাহরুখপুত্রকে সাহস যুগিয়ে তার উদ্দেশ্য একটি খোলা চিঠি সামাজিক মাধ্যমে লিখেছেন এই তারকা।

মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রয়েছেন আরিয়ান। বৃহস্পতিবার (০৭ অক্টোবর) তার জামিন শুনানির কথা রয়েছে।

এদিকে আরিয়ান গ্রেফতার হওয়ার এক সপ্তাহের মাথায় এক দীর্ঘ চিঠি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন ঋত্বিক। ‘আমার প্রিয় আরিয়ান’ লিখে এটি শুরু করেন তিনি।

৪৭ বছর বয়সী এই অভিনেতা লেখেন, ‘জীবন একটি আজব সফর। জীবন দুর্দান্ত, কারণ তোমার দিকে সে সবসময় কঠিন পরিস্থিতি ছুড়ে দেয়। কিন্তু ঈশ্বর মঙ্গলময়। তিনি শুধু কঠিন মানুষদের কঠিন চ্যালেঞ্জ দেন। যখন ভিড়ের মধ্যেও তোমার নিজের মধ্যে নিজেকে স্থির রাখার চাপ অনুভব করতে পারবে, তখনই বুঝবে ঈশ্বর তোমাকে বেছে নিয়েছেন। ’

চিঠিতে অভিনেতা আরিয়ানকে ‘শান্ত’ ও ‘স্তব্ধ’ থাকার পরামর্শ দিয়েছেন। একইসঙ্গে এই চাপের মুখে যেন আরিয়ান নিজের ভালোটাকে নষ্ট না করে ফেলেন, সেই পরামর্শও দিয়েছেন ঋত্বিক।

২ অক্টোবর মাঝ সমুদ্রে নাইট পার্টি করার সময় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জালে ধরা পড়েন আরিয়ান। এরপর তাকে দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদ করে গ্রেফতার করে সংস্থাটি। পরে আদালতে হাজির করে শাহরুখপুত্র ও তার দুই সঙ্গীকে ৭ অক্টোবর দিনের জন্য হেফাজতে রাখার অনুমতি পায় এনসিবি।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর শাহরুখ খানের বাড়ি মান্নাতে ছুটে গিয়েছিলেন সালমান খান। এছাড়া বলিউড তারকা দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল, রানি মুখার্জি, রোহিত শেঠি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়ার মতো তারকারা ‘বাদশা’কে ফোন করে পাশে থাকার বার্তা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।