ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরিয়ানের চিন্তায় ঘুমহীন শাহরুখ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
আরিয়ানের চিন্তায় ঘুমহীন শাহরুখ!

শুক্রবারেও (৮ অক্টোবর) জামিন পাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল আদালত।

এরপর আরিয়ানের আইনজীবী অন্তর্বর্তী জামিনের আবেদন করলে সেটি শুক্রবার খারিজ করে দেন আদালত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে মাদক সেবনের দায়ে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। এরপর টানা ১৬ ঘণ্টা জেরার পর তাদের গ্রেফতার করে এনসিবি।  

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে দুশ্চিন্তায় রয়েছেন শাহরুখ। ছেলের চিন্তায় ঠিক মতো খেতে পারছেন না এ অভিনেতা। এছাড়াও নাকি ঠিকমতো ঘুমাতেও পারছেন না তিনি। শাহরুখের ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন।  

ছেলে আরিয়ানের জন্য ভারতের প্রখ্যাত আইনজীবী সতীশ মানেশিন্দে নিয়োগ করেছেন শাহরুখ। এই আইনজীবী আরিয়ানে কয়েকদফা জামিন আবেদন করেছেন আদালতে। কিন্তু আদালত জামিন আবেদন খারিজ করে দেন।  

আরিয়ান গ্রেফতার হওয়ার পর তার সঙ্গে দুই মিনিট ফোনে কথা বলতে পেরেছিলেন শাহরুখ। তাই ছেলের সঙ্গে দেখা করতে এনসিবির অনুমতির অপেক্ষায় আছেন এই অভিনেতা।

২০১৮ সালে ‘জিরো’ সিনেমা মুক্তির পর আর পর্দায় দেখা যায়নি শাহরুখকে। বর্তমানে ‘পাঠান’ সিনেমায় অভিনয় করছেন তিনি। ছেলের বিপদে সিনেমাটির শুটিংয়ের জন্য স্পেন যাত্রা বাতিল করেছেন কিং খান। এছাড়া অজয় দেবগনের সঙ্গে বিজ্ঞাপনের শুটিংও বাতিল করেছেন এই সুপারস্টার।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।