ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদককাণ্ডে প্রযোজকের বাড়িতে তল্লাশি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
মাদককাণ্ডে প্রযোজকের বাড়িতে তল্লাশি আরিয়ান খান-ইমতিয়াজ খাতরি

গত বছর প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর উঠে আসা মাদক মামলায় নাম জড়িয়েছিল প্রযোজক ইমতিয়াজ খাতরির। এবার আরিয়ান খানের মাদককাণ্ডের পর আবারও আলোচনায় ইমতিয়াজ।

 

প্রমোদতরীতে মাদককাণ্ডের তদন্ত করতে আরও গভীর কিছু খোঁজার চেষ্টা করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তদন্তের খাতিরেই এবার চলচ্চিত্র প্রযোজক ইমতিয়াজের বান্দ্রার বাড়ি এবং অফিসে অভিযান চালায় এনসিবির কর্মকর্তারা।

তাদের অভিযোগ, ব্যবসায়ী পরিবারের ছেলে ইমতিয়াজ মাদক কাণ্ডে জড়িত রয়েছেন। বলিউডের অনেক নামী দামী তারকার সঙ্গে তার যোগাযোগ রয়েছে।  

বলিউডের বিভিন্ন তারকাকে মাদক সরবরাহ করে থাকেন ইমতিয়াজ। প্রয়াত অভিনেতা সুশান্তের সাবেক ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী অশোক সারোগি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-কে ইমতিয়াজের বিষয়ে এমন একাধিক তথ্য দিয়েছিলেন।

এদিকে দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এরপর আইনজীবী সতীশ মানেশিন্দে অন্তর্বর্তী জামিনের আবেদন করলে সেটি খারিজ করে দেয় মুম্বাইয়ের আদালত। আরিয়ানের দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও বাতিল হয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।