ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুরু হলো অনুদানের ‘জলরঙ’ 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
শুরু হলো অনুদানের ‘জলরঙ’  ছবি: সাইমন সাদিক

সরকারি অনুদানের সিনেমা ‘জলরঙ’ শুটিং শুরু হয়েছে রোববার (৯ অক্টোবর)। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেতা সাইমন সাদিক।

এটি নির্মাণ করছেন নির্মাতা অপূর্ব রানা।  

এ নির্মাতা জানান, গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে ‘জলরঙ’ সিনেমার প্রথম লটের শুটিং। টানা দশ দিন চলবে শুটিং। প্রথম দিনে অভিনয়শিল্পীদের বিভিন্ন লুকের শুটিং হয়েছে। মূল শুটিং শুরু হবে সোমবার (১০ অক্টোবর)।  

‘জলরঙ’ সিনেমায় সাইমন ছাড়াও একঝাঁক তারকাশিল্পী অভিনয় করবেন। তাদের মধ্যে রয়েছেন শহীদুজ্জামান সেলিম, উষ্ণ হক, মাসুম আজিজ, ফারজানা সুমি, ফারজানা রিক্তা, শতাব্দী ওয়াদুদ, রাশেদ মামুন অপু, আশিষ খন্দকার, বরদা মিঠু, জয়রাজ, কমল পাটেকার, এলিনা শাম্মি, খালেদা আক্তার কল্পনা, রাশেদা চৌধুরী, মৌ শিখাসহ অনেকে।  

নির্মাতা অপূর্ব রানা জানান, সিনেমাটি আরও দুই জন নায়ক ও একজন নায়িকা অভিনয় করবে। তাদের নাম আপাতত চমক হিসাবে রাখা হয়েছে। পরবর্তী সময়ে তাদের নাম প্রকাশ করা হবে।  

প্রসঙ্গত, ২০২০-২১ অর্থ বছরে প্রযোজক দোলোয়ার হোসেন দিলু ‘জলরঙ’ সিনেমার জন্য অনুদান পেয়েছেন ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন। হোতাপড়া ছাড়াও টেকনাফ, সেন্ট মার্টিন ও মালয়েশিয়া সিনেমাটির দৃশ্যধারণ করা হবে।  

বাংলাদেশ সময়: ০৭১১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।