ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আরজে নীরবকে নির্দোষ দাবি স্ত্রীর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
আরজে নীরবকে নির্দোষ দাবি স্ত্রীর আরজে নিরব-লাবণ্য লিজা

হুয়ামূন কবির নীরব (আরজে নিরব) ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে কর্মরত ছিলেন। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠলে নীরবকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়ার পর নীরবকে নির্দোষ দাবি করছেন তার স্ত্রী অভিনেত্রী লাবণ্য লিজা। বিষয়টি উল্লেখ করে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন তিনি।  

ওই পোস্টে লিজা লেখেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত, আরও বেশি গর্বিত হবো। এই অন্ধকার কেটে যাবে ইনশাআল্লাহ। অন্য সবার থেকে আমি ভালো করে জানি, তুমি দোষী নও। তুমি সবসময় তোমার সাধ্যের বাইরেও মানুষকে সাহায্য করেছো। তুমি কখনো কাউকে আঘাত করার কথা ভাবতেও পারো না। কিন্তু আমি ভালো করে চিনতেছি, কে আমাদের বন্ধু আর কে শত্রু। ’

পণ্য সরবরাহ না করে টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নীরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গত ৩ অক্টোবর কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর কয়েকদিন পর ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে নীরবকে গ্রেফতার করা হয়।  

আরজে নীরব পরিচিত একজন রেডিও জকি। দীর্ঘ ১৫ বছর ধরে আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। এখন তিনি সিটি এফএম রেডিওতে হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া টেলিভিশনে উপস্থাপনা ও অভিনয়ও করেন।  

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।