ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘সুপার ড্যান্সার ফোর’-এর চ্যাম্পিয়ন ফ্লোরিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
‘সুপার ড্যান্সার ফোর’-এর চ্যাম্পিয়ন ফ্লোরিনা ফ্লোরিনা গগোই

ভারতের নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার ফোর’-এর চ্যাম্পিয়নের ট্রফি উঠলো ফ্লোরিনা গগোইয়ের হাতে। শনিবার (৯ অক্টোবর) রাতে ‘সুপার ড্যান্সার ফোর’-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

সেখানে সেরার পুরস্কারটি উঠেছে ফ্লোরিনা হাতে।

ট্রফি ছাড়াও এদিন সনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের পক্ষ থেকে ১৫ লাখ রুপির চেক ফ্লোরিনার হাতে তুলে দেওয়া হয়। পাশাপাশি তার কোরিওগ্রাফার ‘গুরু’ তুষার শেঠিকে ৫ লাখ রুপি দেওয়া হয়েছে।

বিজয়ী হওয়ার পর ফ্লোরিনা বলেন, ‘খুব আনন্দ হচ্ছে আজ। আমাকে যারা ভোট আর ভালোবাসা দিয়েছেন সবাইকে ধন্যবাদ জানাই। তুষার ভাইয়াকেও অনেক ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য। আর আমাকে শেখানোর জন্য। ’

‘সুপার ড্যান্সার ফোর’-এ দ্বিতীয় হয়েছে কর্ণাটকের বেলগমের পৃথ্বীরাজ। তৃতীয় হয়েছেন পাঞ্জাবের সঞ্চিত চান্না। তারা প্রত্যেকে ১ লাখ রুপি করে পেয়েছেন। এছাড়া সেরা পাঁচ ফাইনালিস্ট পেয়েছেন একটি করে এয়ার পিউরিফায়ার ও শো-র পার্টনার ব্যাংকের পক্ষ থেকে ৫০ হাজার রুপির ফিক্সড ডিপোজিট।

‘সুপার ড্যান্সার ফোর’-এর প্রধান তিন বিচারক ছিলেন শিল্পা শেঠি, গীতা কাপুর ও অনুরাগ বসু। শিল্পা বলেন, ‘ফ্লোরিনা আর তুষারের জন্য আমি খুবই আনন্দিত। ফ্লোরিনা যেভাবে একজন পেশাদার ড্যান্সার হিসেবে নিজেকে মেলে ধরেছে তাতে আমি খুশি। আশা রাখি ফ্লোরিনা জীবনে এভাবেই এগিয়ে যাবে। ’

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।