ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘অ্যাকশন হিরো’ আয়ুষ্মান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
‘অ্যাকশন হিরো’ আয়ুষ্মান আয়ুষ্মান খুরানা

থ্রিলার কিংবা রোমান্টিক ঘরনার সিনেমায় বারবার নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। দীর্ঘদিন ধরে একের পর এক গল্পনির্ভর সিনেমা উপহার দিয়ে দর্শক মাতাচ্ছেন তিনি।

এবার চেনা ছকের বাইরে দেখা যাবে ‘আন্ধাধুন’খ্যাত অভিনেতাকে। প্রথমবার তিনি অভিনয় করতে যাচ্ছেন অ্যাকশন সিনেমায়! আর সেই সিনেমাটির নামও রাখা হয়েছে ‘অ্যাকশন হিরো’।

মিষ্টি নায়ক ইমেজের খোলস থেকে বেরিয়ে নিজেকে অ্যাকশন চরিত্রে কি আয়ুষ্মান ঠিকঠাক তুলে ধরতে পারবেন? 

এই উত্তর অবশ্য তিনি নিজেই দিয়েছেন- তিনি বলেন, ‘অ্যাকশনের অভিনয়টা আমি দারুণ পারি’! 

‘অ্যাকশন হিরো’ পরিচালনা করেছেন অনিরুদ্ধ আইয়ার। টি-সিরিজ ও কালার ইয়েলো প্রযোজনার এটি আনন্দ এল রাইয়ের। সহ-প্রযোজক ভূষণ কুমার ও কৃষণ কুমার। এর শুটিং হবে ব্রিটেন ও ভারতের বিভিন্ন লোকেশনে। মুক্তি পাবে ২০২২ সালে।

আয়ুষ্মান নিজেই সিনেমাটির টিজার শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ক্যাপশনে লেখেন, ‘মুশকিল শুধু একটাই, আমি মারামারির অভিনয় করতে পারি, কিন্তু মারতে পারি না…!’ 

সিনেমাটি নিয়ে তিনি বলেন, ‘আশা করছি দর্শকের অ্যাকশন হিরোর স্ক্রিপ্ট খুবই পছন্দ হবে। ’

২০১২ সালে ‘ভিকি ডোনার’ সিনেমায় হঠাৎ করেই প্রধান চরিত্রে হাজির হয়ে সফল হলে রাতারাতি বলিউডে কদর বেড়ে যায় আয়ুষ্মানের। এরপর ‘দম লাগা কে হাইসা’, ‘আন্ধাধুন’, ‘বাধাই হো’ ও ‘বালা’র মতো সিনেমা উপহার দিয়ে নিজের অবস্থান শক্ত করেছেন এই অভিনেতা। পেয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।