ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দুর্গোৎসব উপলক্ষে প্রকাশ্যে ‘গোলাপি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
দুর্গোৎসব উপলক্ষে প্রকাশ্যে ‘গোলাপি’ 

পদ্মানদীর অববাহিকায় থাকা মানুষদের জীবন ধারণ প্রক্রিয়া নিয়ে নির্মিত রাশিদ পলাশের সিনেমা ‘পদ্মাপুরাণ’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার (০৮ অক্টোবর)।

মুক্তির দুইদিন পর সিনেমাটির ‘গোলাপি’ শিরোনামের একটি গান প্রকাশ পেল ইউটিউবে।

রোববার (১০ অক্টোবর) বিকেল ৫টার দিকে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে দুর্গোৎসব উপলক্ষে এটি প্রকাশ করা হয়েছে।

এ প্রসঙ্গে রাশিদ পলাশ বলেন, দুর্গা পূজায় প্যান্ডেল জমাতে আমরা গানটি প্রকাশ করেছি। কারণ ১১ অক্টোবর ষষ্ঠীর মাধ্যমে পূজার আনুষ্ঠানিকতা শুরু হচ্ছে। মণ্ডপে মণ্ডপে এই গানটি বাড়তি আনন্দ যোগ করবে বলে আমার বিশ্বাস।

প্রচলিত ফোক গান ‘গোলাপি’র নতুন করে মিউজিক করেছেন সৈকত আর কণ্ঠ দিয়েছেন সৌরিন। গানের কোরিওগ্রাফি করেছেন রোহান।  

‘পদ্মাপুরাণ’ঢাকায় স্টার সিনেপ্লেক্স, শ্যামলী ও ব্লকবাস্টারে দেখা যাচ্ছে। এছাড়া নারায়ণগঞ্জের সিনেস্কোপে এবং চট্টগ্রামের সুগন্ধাতেও মুক্তি পেয়েছে এটি।   

রায়হান শশীর চিত্রনাট্যে সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ। ছবিতে পাঁচটি গান আছে, গেয়েছেন চন্দনা মজুমদার, মুহিন, সৌরিন, আরিফ ও অংকন।

পদ্মার পানি কমে যাওয়ার সঙ্গে সঙ্গে বদলে যেতে শুরু করেছে নদী পারের মানুষের জীবন। এই বদলগুলোই ‘পদ্মাপুরাণ’ সিনেমার ফ্রেমে তুলে ধরা হয়েছে বলে জানান নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।