ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

সেলফি তুলতে বুবলীকে ঘিরে ধরলেন তুর্কি শিক্ষার্থীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
সেলফি তুলতে বুবলীকে ঘিরে ধরলেন তুর্কি শিক্ষার্থীরা

চিত্রনায়িকা বুবলীর জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে তুরস্কতেও! সেখানকার শিক্ষার্থীরা তাকে পেয়ে সেলফি তুলতে ঘিরে ধরেছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন বুবলী।

এতে দেখা যাচ্ছে তুর্কিতে শুটিং করার সময় ইউনিফর্ম পরা একদল শিক্ষার্থী তাকে ঘিরে ধরেছেন। এরপর একের পর এক নায়িকার সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন। আর বুবলীও হাস্যোজ্বল মুখে তার তুর্কি ভক্তদের আবদার মেটাচ্ছেন।

ভিডিওর ক্যাপশনে বুবলী লেখেন, ‘তুরস্কের ভালোবাসাময় স্মৃতি। ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ গানের শুটিংয়ের সময় সুন্দরী তুর্কি ছাত্রীদের সঙ্গে। ’

এটি আসলে পুরনো একটি ভিডিও। শাকিব খানের বিপরীতে করা ‘পাসওয়ার্ড’ সিনেমার স্মৃতিচারণ করেছেন তিনি। সিনেমার একটি গানের শুটিং হয়েছিল তুরস্কে। তখনই তাকে ঘিরে ধরে তুর্কি তরুণীরা।  

সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে বুবলীর। এরপর থেকে তার মুক্তি পাওয়া ১০টি সিনেমার নায়ক ছিলেন শাকিব।

গত ১ অক্টোবর মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিবের বাইরে অন্য নায়কের বিপরীতে পর্দায় দেখা গেল তাকে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa