ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সিদ্ধার্থের জন্য শ্রেয়ার ভালোবাসা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
সিদ্ধার্থের জন্য শ্রেয়ার ভালোবাসা ‘অধুরা’ গানের পোস্টারে সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল, অন্য ছবিতে শ্রেয়া ঘোষাল

অবশেষে মুক্তি পেতে চলেছে সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ও তার প্রেমিকা শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও ‘অধুরা’। আসছে ২১ অক্টোবর মুক্তি পেতে চলেছে ভিডিওটি।

গানটির গায়িকা শ্রেয়া ঘোষাল সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাই পেজে একটি পোস্টার শেয়ার করে এ কথা জানিয়েছেন। এর ক্যাপশন লিখতে গিয়ে প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন উপমহাদেশের এই প্রখ্যাত গায়িকা।  

শ্রেয়া ঘোষাল প্রয়াত অভিনেতাকে নিয়ে স্ট্যাটাসে লেখেন, ‘তিনি (সিদ্ধার্থ শুক্লা) একজন নক্ষত্র ছিলেন এবং চিরকাল থাকবেন। তার জন্য কোটি হৃদয়ের ভালোবাসা চির উজ্জ্বল হয়ে থাকবে। ’

গানটির কাজ সম্পন্ন করতে পারেননি সিদ্ধার্থ শুক্লা। তার আগেই মৃত্যু হয় এ অভিনেতার। সেই ইঙ্গিত দিয়ে শ্রেয়া ঘোষাল আরও লেখেন, ‘অভ্যাস এবং অসমাপ্ত গান..অসম্পূর্ণ তবুও সম্পূর্ণ থাকবে। সিদনাজের (সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল) এটিই শেষ গান। সকল ভক্তের চাওয়া সিদ্ধার্থ শুক্লা চিরদিন বেঁচে থাকবে আমাদের হৃদয়ে। ’

চলতি বছরের শুরুতে ‘অধুরা’ গানটির শুটিং শুরু করেছিলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। বেশ কিছু কাজ এগিয়ে গেলেও করেনার পরিস্থিতির কারণে কাজটি সম্পন্ন হওয়ার আগেই গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ শুক্লা। ভক্তরাও নিজেদের প্রিয় অভিনেতাকে শেষবার দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন।

এদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে শেহনাজ গিল অভিনীত কমেডি ড্রামা সিনেমা ‘হসলা রাখ’। সিদ্ধার্থ শুক্লা মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রেখেছিলেন শেহনাজ। এর মধ্যেই সিনেমাটি মুক্তি পাওয়ায় দর্শক থেকে সমালোচকদের প্রশংসায় ভাসছেন এ অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।