ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

নিরাপত্তা বাড়িয়ে আরিয়ানকে বিশেষ ব্যারাকে স্থানান্তর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
নিরাপত্তা বাড়িয়ে আরিয়ানকে বিশেষ ব্যারাকে স্থানান্তর

বিলাসী জীবন যাপনের মধ্যে হুট করে জেলের চার দেয়ালের ভেতর একেবারে নিজেকে মানাতে পারছেন না আরিয়ান খান। সেখানকার খাবার খেতে পারছেন না তিনি, ফলে জেল কর্তৃপক্ষ আরিয়ানের স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তায় পড়েছেন।

 

শাহরুখপুত্র বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি। সেখানে জেল কর্তৃপক্ষ আরিয়ান খানের নিরাপত্তা বাড়িয়েছে। তাকে একটি বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করা করেছে এবং কর্মকর্তারা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এর আগে আরিয়ানের বাবা-মা তার ক্যান্টিনের খরচের জন্য ৪ হাজার ৫০০ রুপির মানি অর্ডার জেলে পাঠিয়েছিলেন। তাকে এখনো বাড়ির খাবার দেওয়া হয়নি। তবে তিনি জেলের পরিবেশ ও খাবারের সঙ্গে নিজেকে মানাতে পারছেন না।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতের রিমান্ড শেষ হওয়ার পর আরিয়ানকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছেন আদালত। আগামী বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত তার জামিন আদেশ স্থগিত রাখা হয়েছে।  

এদিকে, জেলখানার মধ্যে শাহরুখপুত্রের সঙ্গে কাউন্সেলিং করা হচ্ছে। তাকে নেশামুক্ত করে ফের সাধারণ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ানও নাকি তাদের যথেষ্ট সহযোগিতা করছেন।

নিজের ভুল কবুল করে আরিয়ান জানিয়েছেন, জেল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে সমাজের দুঃস্থ মানুষদের জন্য কাজ করবেন তিনি। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa