ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আইনি ঝামেলায় জড়াচ্ছেন তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
আইনি ঝামেলায় জড়াচ্ছেন তামান্না ভাটিয়া তামান্না ভাটিয়া

‘বাহুবলি’খ্যাত অভিনয়শিল্পী তামান্না ভাটিয়া প্রথমবার কাজ করেছেন টেলিভিশন মিডিয়ায়। ‘মাস্টারশেফ’ নামের রান্না বিষয়ক রিয়েলিটি শো-এর উপস্থাপনা করেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রী।

 

তবে ঠিকমতো এর পারিশ্রমিক না পাওয়ায় আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন তামান্না।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘মাস্টারশেফ’-এর তেলুগু ভার্সনের উপস্থাপক হিসাবে কাজ করেছেন তামান্না। তবে এ কাজের জন্য ঠিকমতো অর্থ পাননি তামান্না৷ তার সঙ্গে যে অপেশাদার আচারণ করা হয়েছে সে জন্য আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন এ অভিনেত্রী।  

তামান্নার আইনজীবী একটি বিবৃতি জারি করেছেন। যাতে লেখা ছিল, ‘মাস্টারশেফ’-এর বকেয়া পরিশোধ না করা এবং প্রোডাকশন হাউজের অপেশাদার আচরণের কারণে তামান্না ভাটিয়া আইনি পদক্ষেপ নিতে বাধ্য হচ্ছেন। যেহেতু অনুষ্ঠানটির সংশ্লিষ্টরা যোগাযোগ বন্ধ করে দিয়েছে তাই আইনিভাবে মামলা করতে বাধ্য হয়েছেন এ অভিনেত্রী।  

কয়েকদিন আগে গুজব ছড়িয়ে পড়েছিল যে তামান্না শো ছেড়ে চলে গেছেন। জনপ্রিয় তেলেগু উপস্থাপিকা অনসূয়া ভরদ্বাজ তার জায়গায় ‘মাস্টারশেফ’-এর উপস্থাপনা করতে দেখা যাবে। তবে তা ছিল শুধুই গুজব।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গিয়েছিল, ‘মাস্টারশেফ’-এর উপস্থাপনার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নিচ্ছেন তামান্না। এ শোয়ের জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক দেওয়ার কথা এ অভিনেত্রীকে।  

বর্তমানে তামান্নার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘এফ থ্রি’ ছাড়াও ‘ঘানি’, ‘মায়েস্ট্রো’, ‘সেটিমার’, ‘গুরথুন্দা সীতাকালাম’, ‘বোল চুরিয়া’, ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’ সিনেমায় দেখা যাবে তাকে।  

এর বাইরে বলিউড অভিনেতা রিতেশ দেশমুখের সঙ্গে ‘প্ল্যান এ প্ল্যান বি’ সিনেমাতে অভিনয় করছেন তামান্না।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa