ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মিশন এক্সট্রিম’র শ্বাসরুদ্ধকর ট্রেলার ঘিরে রহস্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
‘মিশন এক্সট্রিম’র শ্বাসরুদ্ধকর ট্রেলার ঘিরে রহস্য! অনুষ্ঠানে ঐশী, সানী ও শুভ

টানটান উত্তেজনা নিয়ে চলে এলো বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার। শ্বাসরুদ্ধকর এই ট্রেলারকে ঘিরে তৈরি হয়েছে গোপন কোড ও টাকার রহস্য!

৩ ডিসেম্বরে একযোগে দেশ ও দেশের বাইরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটির প্রথম পর্ব।

তাই মুক্তিকে সামনে রেখে রোববার (২৪ অক্টোবর) ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার প্রকাশ করা হয়েছে। এ উপলক্ষে এদিন রাতে রাজধানীর তেজগাঁওয়ের এনটিভি স্টুডিওতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে সিনেমাটির পরিচালকদ্বয়সহ শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম। এছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন। আরও উপস্থিত ছিলেন ‘মিশন এক্সট্রিম’র দুই পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, অভিনেতা আরিফিন শুভ, সুমিত সেনগুপ্ত, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী, মাজনুন মিজান, দিপু ইমাম, সুদীপ দীপসহ অনেকে।

অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার বলেন, ‘সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র! সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে। ’
 
আরিফিন শুভ বলেন, ‘সিনেমাটি করা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। স্বপ্নের বাইরে গিয়ে আমাকে কাজ করতে হয়েছে। যেটা আপনারা আমার ট্রান্সফরমেশন ভিডিওতেও দেখেছেন। আমি বিশ্বাস করি আগামী ৩ ডিসেম্বর সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন এবং আমাদের পাশে থাকবেন। ’

ঐশী বলেন, ‘মিশন এক্সট্রিম' আমার প্রথম সিনেমা। সামনে সিনেমা মুক্তি, কিছুটা ভয় কাজ করছে। তবে আশা করবো আপনারা ট্রেলার উপভোগ করেছেন এবং প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন। ’

এছাড়া সকল অতিথি ‘মিশন এক্সট্রিম’র সাফল্য কামনা করেছেন।

‘মিশন এক্সট্রিম’র ২ মিনিট ৪৭ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে দর্শকদের দিকে! অনেকে অবশ্য ট্রেলার দেখে গল্প নিয়ে নানা অনুমানও পোস্ট করে ফেলছেন সামাজিক মাধ্যমে। চলছে নানা বিশ্লেষণ। করোনার আবহ কাটিয়ে ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার দিয়ে আবারও চাঙ্গা হলো ঝিমিয়ে যাওয়া ঢালিউড পাড়া!

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

এর আগে পর পর দুই বছর দুই ঈদে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।