ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

স্ত্রীকে বিএমডব্লিউ উপহার দিলেন গোবিন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
স্ত্রীকে বিএমডব্লিউ উপহার দিলেন গোবিন্দ সুনীতা ও গোবিন্দ

বলিউডের অন্যতম সুখী দম্পতি গোবিন্দ ও সুনীতা। নানা সময়ে তাদের সুন্দর সম্পর্ক ও ভালোবাসার বিষয়টি সামনে এসেছে।

এবার স্ত্রীকে দারুণ এক চমক দিলেন গোবিন্দ। করবা চৌথ তিথিতে সুনীতাকে এই তারকা উপহার দিয়েছেন একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি! ছবিতে ম্যাচিং করা লাল রঙের পোশাকে দু’জনকেই উজ্জ্বল দেখাচ্ছে।

সোমবার (২৫ অক্টোবর) নতুন গাড়ি এবং স্ত্রীর সঙ্গে তোলা বেশকিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন গোবিন্দ। ছবিতে দেখা যাচ্ছে রীতি মেনে চালুনির মধ্যে দিয়ে স্বামীর মুখ দেখছেন সুনীতা।

ছবি পোস্ট করে গোবিন্দ লেখেন, আমার শ্রেষ্ঠ বন্ধু, আমার জীবনের ভালোবাসা, দুই ফুটফুটে সন্তানের মাকে শুভ করবা চৌথ! আমি তোমাকে ভালোবাসি! তোমার প্রতি আমার ভালোবাসা অপরিমেয়। শুধু আজকের জন্য এই ছোট উপহার গ্রহণ কর। পৃথিবীর সব আনন্দ এবং আরও অনেককিছু তোমার প্রাপ্য। তোমাকে ভালোবাসি।

১৯৮৭ সালে সুনীতাকে বিয়ে করেন গোবিন্দ। তাদের দুই সন্তানের নাম টিনা এবং যশোবর্ধন। টিনার অভিনয় জীবন শুরু হয়েছে কয়েক বছর আগে। ২০১৫ সালে মুক্তি পেয়েছে টিনার প্রথম সিনেমা ‘সেকেন্ড হ্যান্ড হাসব্যান্ড’।

‘আঁখে’, ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘আন্দোলন’, ‘হিরো নম্বর ওয়ান’, ‘দিওয়ানা মস্তানা’, ‘দুলহে রাজা’, ‘বড়ে মিয়া ছোটে মিয়া’, ‘আনাড়ি নম্বর ওয়ান’, ‘জোড়ি নম্বর ওয়ান’, ‘হাসিনা মান জায়েগী’র মতো বহু সিনেমা দিয়ে বক্স অফিস মাতিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa