ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বাচাল ভাবা মেয়েটির সঙ্গেই ২২ বছরের সংসার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
বাচাল ভাবা মেয়েটির সঙ্গেই ২২ বছরের সংসার! অভিনেত্রী কাজল ও অজয় দেবগন

বলিউড অভিনেতা অজয় দেবগন ও অভিনেত্রী কাজল ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তুমুল জনপ্রিয় এই জুটির সুখী দাম্পত্য জীবন সিনেমার গল্পকেও হার মানায়।

 

শোবিজ অঙ্গনে যেখানে কথায় কথায় বিচ্ছেদ, সেখানে এই জুটি দাম্পত্য জীবনের ২২ বছর পূর্ণ করেছেন। নিশা ও যুগ নামের তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। অথচ এই কাজলকে প্রথম সাক্ষাতে অহংকারী, বাচাল ভেবেছিলেন অজয়। অজয় এক সাক্ষাৎাকারে এ কথা জানান।  

কাজলকে প্রথম সাক্ষাতে ভালো লাগেনি অজয়ের। ভেবেছিলেন কী অহংকারী মেয়ে! শুধু তাই নয়, কাজলের বেশি কথা বলাও পছন্দ ছিল না অজয়ের। ভেবেছিলেন এই মেয়ের সঙ্গে আর দেখাই করবেন না। সেই কাজলের সঙ্গেই অজয়ের দুই দশকেরও বেশি সময়ের সংসার।  

এক সাক্ষাৎাকারে অজয় জানিয়েছিলেন, ‘হালচাল সিনেমার শুটিংয়ের আগে কাজলের সঙ্গে একবার দেখা হয়েছিল তার। কাজলকে প্রথম দেখাতেই অজয়ের মনে হয়েছিল মেয়েটি বাচাল, অহংকারী। তাদের ব্যক্তিত্বও একে-অপরের বিপরীত। তবে এখন এ অভিনেতার মনে হয়, যেটা ঘটার সেটা তো ঘটবেই। ’

প্রথম সাক্ষাতে নেতিবাচক মনোভাব থাকার পরও কাজলের সঙ্গে দেখা করেছেন অজয়। দিন যত গড়িয়েছে তাদের বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে।  

অজয় জানান, কাজলের সঙ্গে তার বিয়ের পর তার পরিবারের সবাই খুশি ছিলেন। তারা বলেছিলেন, ‘পরিবারে অন্তত এরকম একজন তো এল যে কথা বলবে। ’ 

এ অভিনেতা বলেন, ‘এটা সত্যি যে আমরা দুজনেই যদি চুপচাপ হতাম, তাহলে সমস্যা হত। তাই কাজল বেশি কথা বললেও আমি একটু চুপচাপ। ’

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa