ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বাগদান সেরেছেন ‘অন্তরা’, বিয়ে কবে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
বাগদান সেরেছেন ‘অন্তরা’, বিয়ে কবে? ফারিয়া শাহরিন

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করার পর থেকে অভিনেত্রী ফারিয়া শাহরিন মানুষের কাছে অন্তরা নামেই সমাদৃত।  

নাটকটির নোয়াখালীর আলোচিত ‘অন্তরা’ অর্থাৎ মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিনের জন্মদিন মঙ্গলবার (৯ নভেম্বর)।

বিশেষ এই দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন তিনি। তবে খুব সাদামাটা ভাবেই দিনটি কাটিয়েছেন এ অভিনেত্রী।  

এ অভিনেত্রী জানান, ছোটবেলায় মা-বাবা বড় করে উদ্‌যাপন করত। এখন আমি আর সে রকম কিছু করতে চাই না। ছাত্রজীবনের বন্ধুদের সঙ্গে দেখা হবে, রেস্টুরেন্টে খাব।  

চলতি বছরের ফেব্রুয়ারিতে বাগদানও সেরেছেন ফারিয়া শাহরিন। ১৯ ফেব্রুয়ারি ফেসবুকে আংটি বদলের ছবি শেয়ার করে ফারিয়া নিজেই এ কথা জানান। ফারিয়া শাহরিনের হবু বরের নাম মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবী।

বাগদান সারলেও বিয়ে কবে করছেন? এ বিষয়ে ফারিয়া শাহরিন একটি সংবাদমাধ্যমকে বলেন, করোনার ভয়ে বিয়ে করতে পারছি না। আমিও এখনো মানসিকভাবে প্রস্তুত নই। বিয়েতে অনেক কাজ। অনেক মানুষকে দাওয়াত দিতে হবে। দেখা যাবে বিয়ের অনুষ্ঠানে সবাই মাস্ক পরে ঘুরছে, আমাকেও মাস্ক পরতে হবে, মেকআপ নষ্ট হয়ে যাবে। দেখা যাবে কেউ করোনায় আক্রান্ত হয়ে গেলেন।  

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজনে ফারিয়ার চরিত্রটি অতি অল্প সময়ে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছে। প্রচারের পর দেশ-বিদেশ থেকে প্রচুর সাড়াও পেয়েছেন এই তারকা।  

এর আগে ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।