ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

‘উরি’র প্রস্তাব ফিরিয়ে দিতে চেয়েছিলেন ভিকি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
‘উরি’র প্রস্তাব ফিরিয়ে দিতে চেয়েছিলেন ভিকি! ভিকি কৌশল

বলিউড অভিনেতা ভিকি কৌশলের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’। সিনেমাটির জন্য দর্শকদের কাছে তিনি যেভাবে সমাদৃত হয়েছেন, তেমনিভাবে পেয়েছেন অসংখ্য পুরস্কারও।

যে সিনেমাটি ভিকিকে এতকিছু দিয়েছে, সেই সিনেমাটিই নাকি শুরুতে করতে চাননি এই অভিনেতা। ফিরিয়ে দিতে চেয়েছিলেন ‘উরি’র প্রস্তাব।  

সে কথা নিজের মুখেই জানিয়েছেন ভিকি। তিনি প্রথমে স্ক্রিপ্টটি পড়ার পর নিজেকে সিনেমাটির সঙ্গে ‘কানেক্ট’ করতে পারেননি। তাই মুখ ফিরিয়ে নেওয়ার কথা ভেবেছিলেন।

এক সাক্ষাৎকারে ভিকি জানান, হাতে পেয়ে ‘উরি’র স্ক্রিপ্ট পড়ি, হয়তো আমি তখন ক্লান্ত ছিলাম। পরের দিন কাজে গিয়ে আমার আর সিনেমাটি করার ইচ্ছে হচ্ছিল না। তখন আমার বাবার হাতে স্ক্রিপ্টটা পড়েছিল। তিনি আমাকে জানান, আমি যদি এই সিনেমাটি না করি, তাহলে জীবনের সবচেয়ে বড় ভুল করব। এটা শুনে ফের স্ক্রিপ্ট পড়ি। আর বুঝতে পারি, আসলেই কত বড় ভুল করতে যাচ্ছিলাম।

আদিত্য ধর পরিচালিত ‘উরি’তে ভিকির বিপরীতে অভিনয় করেছেন ইয়ামি গৌতম। ২০১৯ সালের এই যুদ্ধের সিনেমাটি ব্লকব্লাস্টার হিট হয়। এটি ২৪৫ কোটির ব্যবসা করেছিল। শুধু তাই নয়, অভিনেতা হিসেবে ভিকির জনপ্রিয়তাও বাড়িয়ে দিয়েছিল সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমাটি। ।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa