ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

আজ রাজকুমারের বিয়ে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
আজ রাজকুমারের বিয়ে পত্রলেখা-রাজকুমার রাও

কয়েকদিন আগেই বলিউডের গুঞ্জন ওঠে অভিনেতা রাজকুমার রাও তার দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা বিয়ে করতে চলেছেন। জানা গিয়েছিল, নভেম্বর মাসেই বিয়ে করবেন তারা।

এবার জানা গেল, বুধবার (১০ অক্টোবর) চণ্ডীগড়ে বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা।

বিয়ের খবরটি একেবারেই প্রকাশ করতে চাননি রাজকুমার। তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, চণ্ডীগড়েই বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। সেখানে অতিথিদের তালিকায় রয়েছে বলিউডের হাতেগোণা কয়েকজন তারকা।  

শোনা গেছে, রাজকুমার ও পত্রলেখা দু’জনেই নাকি চেয়েছিলেন ছোটখাটো বিয়ের অনুষ্ঠান করতে। আর সেই কারণেই অনেকেটা লুকিয়ে বিয়ে করতে যাচ্ছেন তারা।  

রাজকুমার ও পত্রলেখার বিয়েতে চমক রয়েছে আরেকটিও। জানা গেছে, বিয়ের পর রাজকুমার রাও পত্রলেখাকে একটি দারুণ উপহার দিতে চলেছেন। সেটি হতে যাচ্ছে নিজের কাছে জমিয়ে রাখা বেশ কয়েকটি প্রেমপত্র।  

পত্রলেখা এক সাক্ষাৎকারে জানান, ‘লাভ সেক্স ধোকা’ সিনেমা দেখার পরই ভালো লেগেছিল রাজকুমারকে। তারপর পরিচয়, বন্ধুত্ব এবং প্রেম। বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন রাজকুমার ও পত্রলেখা।  

রাজকুমার জানিয়েছিলেন, ক্যারিয়ার সামলে নিয়ে বিয়ে করবেন। সেই কথামতোই এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা। তবে আপাতত, এই বিয়ে নিয়ে রাজকুমার ও পত্রলেখার পক্ষ থেকে কিছু জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa