ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ছেলের জন্মদিনের পর কাজে ফিরবেন শাহরুখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
ছেলের জন্মদিনের পর কাজে ফিরবেন শাহরুখ আরিয়ান খান-শাহরুখ খান

আসছে বছরের (২০২২ সাল) স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’। কিন্তু মাদককাণ্ডে ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার পর সব কাজ থেকে সাময়িকভাবে বিরতি নিয়েছিলেন তিনি।

তবে ছেলে বাড়ি ফেরায় কাজ ফিরতে যাচ্ছেন কিং খান।  

১৩ নভেম্বর শাহরুখপুত্র আরিয়ানের জন্মদিন। ছেলের জন্মদিন পালন করে ডিসেম্বর মাসের শুরুর দিকে ‘পাঠান’ সিনেমার শুটিংয়ের জন্য স্পেনে যাবেন শাহরুখ খান।

‘পাঠান’-এর পাশাপাশি দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের হিন্দি সিনেমার শুটিংয়ও বন্ধ করেছিলেন শাহরুখ। এই সিনেমার কাজও শিগগিরই শুরু করবেন এ অভিনেতা।  

জানা গেছে, ‘পাঠান’ সিনেমার দু’টি গানের দৃশ্যের শুটিং হবে স্পেনের বিভিন্ন এলাকায়। লোকেশন হিসেবে এমন কয়েকটি জায়গা বেছে নেওয়া হয়েছে, যেখানে আগে কোনও বলিউডের সিনেমার শুটিং হয়নি।  

পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন জন আব্রাহাম।  

শাহরুখ খানকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালের ‘জিরো’ সিনেমায়। কথা ছিল ২০২২ সালের ১৫ আগস্ট নতুন চরিত্র নিয়ে হাজির হবেন তিনি। তবে সব পরিকল্পনা ভেস্তে যায় আরিয়ান এনসিবির হাতে গ্রেফতার হওয়ার পর।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa