ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সিগারেট ছাড়লেন শ্রীলেখা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
সিগারেট ছাড়লেন শ্রীলেখা! শ্রীলেখা মিত্র

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যিনি ঠোঁটকাটা ব্যক্তিত্ব হিসাবেই পরিচিত।

বিভিন্ন ইস্যুতে মন্তব্য করে আলোচনায় থাকেন এ অভিনেত্রী। তিনি চলেন নিজের খেয়াল-খুশি মতো। এবার ব্যক্তিজীবনের বড় সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা।

সিগারেটের নেশা রয়েছে শ্রীলেখার। এবার সেই বদ অভ্যাস বাদ দিতে চাইছেন তিনি। আচমকা এ অভিনেত্রীর উপলব্ধি ‘আর সিগারেট খাব না’।  

সামাজিক মাধ্যম ফেসবুক ওয়ালে শ্রীলেখা স্পষ্ট করেন তার সিগারেটের প্রতি আসক্ত হওয়ার সঙ্গে শোবিজ দুনিয়ার কোনও হাত নেই।  তিনি কলেজ জীবন থেকেই ধূমপানের প্রতি ঝুঁকে পড়েন বলে জানান। এত বছর পর খারাপ অভ্যাসটি পরিহার করতে চান তিনি।  

এক সাক্ষাৎকারে শ্রীলেখা জানান, ‘কথা বলতে কষ্ট হচ্ছে। সারাক্ষণ গলায় অদ্ভূত অস্বস্তি। দম নিয়েও সমস্যা হচ্ছে। সারাক্ষণ বুকে যেন চাপ ধরা ভাব’। চিকিৎসকের কাছে গেলে সবার প্রথম যে ধূমপানে নিয়ন্ত্রণের কথা বলা হবে তা ভালোভাবেই জানেন শ্রীলেখা। তাই নিজে থেকেই ধূমপান থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

ফেসবুক ওয়ালে শ্রীলেখা লেখেন, ‘সিগারেট ছাড়তে চাই। এই ব্যাড হ্যাবিট-টা আমার কলেজের দিনের, না সিনেমায় এসে সিগারেট ধরিনি। বাবার কাছে বকুনি সঙ্গে এক দু’বার মারও খেয়েছি। মোগাম্বোর মতো ছিল বাবা তখন। সেই বাবা আবার আমার কাছ থেকে সিগারেট চুরি করেও খেয়েছিল, এইরকম রিলেশন ছিল আমাদের। কিন্তু সত্যি এবার ছাড়ব… ছাড়বই’।  

তিনি আরও জানান, ‘অনেক সুখ-অসুখ, প্রাপ্তি-অপ্রাপ্তি, বেড়ে ওঠা, বুড়ো হয়ে ওঠা- সবটা জুড়ে তুমি ছিলে, আছো এখনও, তবে এবার তোমার মায়া ত্যাগ করতেই হবে…দু’টোই বড় কষ্টের সিগারেট, বোঝোতো…সবই মায়া। ’ 

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।