ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ক্যাটরিনার বিয়ের খাবারে থাকছে কলা, পেঁপেও!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
ক্যাটরিনার বিয়ের খাবারে থাকছে কলা, পেঁপেও! ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

বলিউডে এখন সবচেয়ে আলোচিত বিষয়ে পরিণত হয়েছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ের খবর। গুঞ্জন রয়েছে আগামী ডিসেম্বরেই নাকি সাত-পাকে বাঁধা পড়বেন তারা।

 

ইতোমধ্যে খবরে এসেছে ক্যাটরিনা-ভিকির বিয়ের স্থান। পোশাকের ডিজাইনারের নাম এবং কি প্রকাশ হয়েছে বলিউডের কোন কোন তারকা সাম্ভাব্য অতিথির তালিকায় রয়েছে। দিন যত যাচ্ছে এ যুগলের বিয়ের নতুন নতুন পরিকল্পনা সামনে আসছে।  

এবার জানা গেল, ক্যাটরিনা-ভিকির বিয়ের খাবারের মেনুতে কী কী থাকছে। জানা গেছে, তাদের বিয়েতে রাজকীয় মেনু থাকবে। এরমধ্যে রয়েছে পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ানসহ দেশ-বিদেশের নানা ধরনের খাবার।

এছাড়াও আরও থাকছে হরেক রকমের রাজস্থানি মিষ্টি। যেমন- কাজুর বরফি, ডোডা বরফি, বেসন চাক্কি, গুলাব জামুন। ফলের মধ্যে থাকবে কলা, পেঁপে, আপেল, আনারসসহ আরও অনেক কিছু।

বলিউডে গুঞ্জন, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান চলবে। বিয়ের আসর বসবে রাজস্থানের জয়পুরের বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। যে দুর্গকে অভয়ারণ্য ও হোটেলে রূপান্তরিত করা হয়েছে।  

এ বিয়েতে বলিউডের অনেক তারকাই উপস্থিত থাকবেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অতিথির তালিকায় রয়েছেন প্রযোজক-নির্মাতা করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি এবং বরুণ ধাওয়ানের মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa