ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

চিৎকার করে কাঁদতে চাইছেন কেন মিমি?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
চিৎকার করে কাঁদতে চাইছেন কেন মিমি? মিমি চক্রবর্তী

বর্তমানে মোবাইল ফোন মানুষের সবচেয়ে বড় সঙ্গী। ব্যক্তিগত ছবি ও ভিডিও তো থাকেই, সঙ্গে অনেক সুখের স্মৃতি কিংবা নানা মূল্যবান নথিপত্রের ছবিও মানুষের মোবাইলে সেভ থাকে।

সেসব ছবি কিংবা ভিডিও যদি হঠাৎ ডিলিট হয়ে যায়, তাহলে মাথার উপর আকাশ ভেঙে পড়ে! ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তীর ক্ষেত্রে এবার তেমনটিই ঘটলো।  

জানা গেছে, মিমির আই ফোন থেকে সাত হাজার ছবি মুছে গেছে। শুধু তাই নয়, সঙ্গে ৫০০টি ভিডিও। কীভাবে এমনটা হল ভেবে কুল পাচ্ছেন না তিনি।  

এমন অবস্থায় মিমি মন খারাপের কথা তুলে ধরেন সামাজিক মাধ্যমে। এ অভিনেত্রী আক্ষেপ নিয়ে লেখেন, ‘কী করবো ভেবে পাচ্ছি না। চিৎকার করে কাঁদবো। ’ 

মিমি লেখেন, সাত হাজার ছবি, ৫০০ ভিডিও- সবই গ্যালারি থেকে ডিলিট হয়ে গিয়েছে। বুঝতে পারছি না কী করব। কাঁদব নাকি চিৎকার করে কাঁদব? সব ধরনের চেষ্টা করে দেখেছি। কোনও লাভ হয়নি। ভীষণ বিরক্ত লাগছে।

সামাজিক মাধ্যমে দারণ সরব মিমি। নানা সময়ের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সুতরাং তার ফোনে যে অসংখ্য ছবি তোলা হয় এবং ভিডিও রেকর্ড করা হয়, তা আন্দাজ করা যায়।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa