ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

গর্ভভাড়া নিয়ে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
গর্ভভাড়া নিয়ে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা প্রীতি জিনতা

যমজ সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সামাজিক মাধ্যমে স্বামী জেনে গুডএনাফের সঙ্গে ছবি পোস্ট করে খবরটি জানান এ অভিনেত্রী।

 

প্রীতি জানান, সারোগেসি (গর্ভভাড়া) পদ্ধতির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন তিনি। প্রীতি জিনতার কোল আলো করে এসেছে একটি পুত্র ও একটি কন্যা সন্তান।

মা হওয়ার সংবাদটি দিয়ে প্রীতি তার পোস্টে লেখেন, ‘আজ আমি সকলের সঙ্গে একটি আনন্দের খবর শেয়ার করতে চাই। আমি এবং জেন আমাদের যমজ সন্তানকে স্বাগত জানিয়েছি। ’ 

‘কাল হো না হো’খ্যাত এ নায়িকা সন্তানদের নাম জানিয়ে লেখেন, ‘যাদের একজনের নাম জয় জিনতা গুডেনাফ ও আরেকজনের নাম জিয়া জিনতা গুডেনাফ। ’ 

তিনি আরও লেখেন, ‘আমাদের জীবনের নতুন এই অধ্যায়টি নিয়ে আমরা বেশ উচ্ছ্বসিত। এই অবিশ্বাস্য যাত্রার অংশ হওয়ার জন্য চিকিৎসক, নার্স এবং আমাদের সারোগেটকে আন্তরিক ধন্যবাদ। আজ তাদের কারণেই আমরা অভিভাবক হতে পারলাম। ’

২০১৬ সালে মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। এরপরই থেকে ভারত ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন তিনি। বিয়ের পর দু’একটি বলিউড ছবিতে দেখা গেলেও, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন এ অভিনেত্রী।  

বলিউডে মাধুরী, কারিশমা, ঐশ্বরিয়া ফিরলেও প্রীতি কিন্তু আপাতত সিনেমায় ফিরতে নারাজ। এমনকী, ওয়েব সিরিজেও ফিরতে চাইছেন না প্রীতি। আইপিএলে তার ক্রিকেট দল পাঞ্জাব কিংস নিয়েই ব্যস্ত থাকতে চান এ অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa