ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

প্রেমের প্রস্তাবে রাজি হলেই চড়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
প্রেমের প্রস্তাবে রাজি হলেই চড়! নাদিয়া ও নিলয়

কোনো মেয়ে প্রেমের প্রস্তাবে রাজি হলে তাকে চড় মেরে বসেন নিলয়! তবে বাস্তবে নয়, ‘ফলো হার’ নাটকে এই অভিনেতাকে এমন চরিত্রে দেখা যাবে।   

রাহুল রাজুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন অসীম রায়।

এতে নিলয় আলমগীর ছাড়া আরও অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া, পিন্টু আকন্জী, আনোয়ার হোসেন, আফরোজা শশী, আজিজুর রহমান আজাদসহ অনেকে।  

নাটকটির গল্পে দেখা যাবে, বাড়িওয়ালার একমাত্র আদরের ছেলে রোহান। পড়ালেখা শেষ করেছেন মাত্রই। চাকরি নয়, ভবিষ্যতে বাবার ব্যবসা দেখাশোনা করবেন, এমনই তার ইচ্ছা। সারাদিন বন্ধুদের নিয়ে ঘুরে বেড়ানো, আর মেয়ে দেখলেই তাকে প্রেমের প্রস্তাব দেওয়া তার প্রতিদিনের কাজ।  

তবে যে মেয়ে তার প্রথম দেওয়া প্রেমের প্রস্তাবে রাজি হয়, তাকেই চড় দেন ও অপমান করেন রোহান। একদিন সিজা নামের এক মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে নিজেই উল্টো চড় খান তিনি! এতেই সিজার প্রেমে পড়ে যান রোহান। এরপর ঘটতে থাকে মজার মজার নানা ঘটনা।  

এ প্রসঙ্গে পরিচালক অসীম রায় বাংলানিউজকে বলেন, নাটকটি রোমান্টিক ঘরনার হলেও এতে কমেডির কিছুটা স্বাদও পাবেন দর্শক। নাটকটিতে শিল্পীদের অভিনয় এবং নির্মাণ আশানুরূপ হয়েছে বলে আমি বিশ্বাস করি। দর্শকরা নাটকটি দেখে মজা পাবেন।  

‘ফলো হার’ সম্প্রতি জেএইচ প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এমআরএ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa