ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

রাবি ক্যাম্পাসে স্টার জলসার নায়িকা গুলশানা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
রাবি ক্যাম্পাসে স্টার জলসার নায়িকা গুলশানা! মোহনা মীম

বাংলাদেশের মেয়ে মোহনা মীম। ভারতীয় বাংলা টেলিভিশন স্টার জলসার ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

 

সম্প্রতি দেশে এসে নতুন সিনেমার শুটিং শুরু করেছেন মীম। আসাদ সরকার পরিচালিত ‘জীবন পাখি’ সিনেমায় অভিনয় করছেন তিনি। আর এই সিনেমার শুটিংয়ের জন্য বর্তমানে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ব্যস্ত সময় পার করছেন।  

আত্মহত্যাবিরোধী কাহিনীনির্ভর সিনেমাটিতে মীমের সঙ্গে কেন্দ্রীয় চরিত্রে আছেন আজাদ আবুল কালাম।

সিনেমার গল্পে দেখা যাবে, আত্মহত্যা করতে গিয়ে আজাদ আবুল কালামের হাতে ধরা পড়েন মীম। এরপর তাকে একটি অন্ধকার ঘরে বন্দি করে রাখেন তিনি। ভয়াবহ কিছু দৃশ্যের মুখোমুখি করেন আজাদ; যা মৃত্যুর চেয়েও ভয়ঙ্কর!

পরিচালকের ভাষ্য, হতাশ তরুণদের জীবনমুখী করার বাসনা নিয়েই এর কাহিনী গড়ে উঠেছে।

জলছবি মিডিয়ার প্রযোজনায় গত শুক্রবার (১২ নভেম্বর) থেকে রাজশাহীতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। রাবির ক্যাম্পাস ছাড়াও সিনেমার বাকি অংশের শুটিং হবে জেলার গোদাগাড়ীর প্রেমতলী গ্রামে।

‘চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-এক’ বিজয়ী মোহনা মীম। ২০১৫ সালে ‘লালচর’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করে বড় পর্দায় অভিষেক হয়েছে তার।  

পরে ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় স্টার জলসার ধারাবাহিকে যুক্ত হন মীম। সেখানেও পেয়েছেন সাফল্য।  

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa