ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিয়েতে লাখ টাকার মেহেদি পরবেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
বিয়েতে লাখ টাকার মেহেদি পরবেন ক্যাটরিনা! ক্যাটরিনা কাইফ

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল নাকি ডিসেম্বরে বিয়ে করতে করতে যাচ্ছেন। দিন যত যাচ্ছে বিয়ের বিষয়ে নতুন নতুন তথ্য সামনে আসছে।

 

এবার এসেছে নতুন আরও একটি খবর। সেটি হচ্ছে- বিয়েতে এক বিশেষ ধরনের মেহেদি পরবেন ক্যাটরিনা। যাতে জ্বলজ্বল করবে ভিকির নাম। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সেই মেহেদির দাম নাকি আকাশছোঁয়া।  

শোনা যাচ্ছে, বিয়েতে রাজস্থানের যোধপুরের পালি অঞ্চলে তৈরি হয় বিশেষ সোজা মেহেদি। গুণগত মানের জন্য এটি সারা বিশ্বে প্রসিদ্ধ। এতে কোনো রাসায়নিক পদার্থ থাকে না। এই মেহেদি ভেষজ প্রক্রিয়ায় স্থানীয় মেয়েরা হাতে তৈরি করে। এর দাম ১ লাখ টাকা।

যদিও এই মেহেদি ক্যাটরিনা উপহার হিসেবেই পাচ্ছেন। ইতোমধ্যে এর স্যাম্পল নাকি ক্যাটরিনার কাছে পাঠানো হয়েছে। তিনিও এটি বেশ পছন্দও করেছেন।

সূত্র বলছে, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখের মধ্যেই রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি ক্যাটরিনা-ভিকির চার হাত এক হবে। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

শোনা যাচ্ছে ক্যাটরিনা-ভিকির বিয়েতে অতিথির তালিকায় রয়েছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেট্টিসহ নামজাদারা। আরও হাজির হবেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল।  

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa