ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

রাকুলের প্রেমিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
রাকুলের প্রেমিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ! জ্যাকি ভাগনানি-রাকুল প্রীত সিং

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এরমধ্যেই প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী।

১০ অক্টোবর জন্মদিনে প্রেমের সম্পর্কের বিষয়টি জানান রাকুল।  

রাকুলের প্রেমিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগও রয়েছে। গত জুনে জ্যাকিসহ বলিউডের প্রভাবশালী আট ব্যক্তির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন এক মডেল। অভিযোগকারী এই নারীর নাম প্রকাশ করা হয়নি। তবে তিনি বলিউডের একজন গীতিকার এবং সাবেক মডেল।  

ওই নারীর দাবি, ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত একাধিকবার যৌন হেনস্তার শিকার হয়েছেন তিনি। কেউ বাড়িতে ডেকে, আবার কেউ অফিসে অশালীন ব্যবহার করেছেন। কারও বিরুদ্ধে কাজের বিনিময়ে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ করেছেন তিনি। জ্যাকি ভাগনানি বান্দ্রায় এই নারীকে যৌন হেনস্তা করেছেন বলে অভিযোগ তার।

রাকুলের সঙ্গে প্রেমের আগে অভিনেত্রী ভূমি পেডনেকারের সঙ্গে জ্যাকি ভাগনানির প্রেমের গুঞ্জন শোনা গেছে। যদিও পরবর্তী সময়ে সেটি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। জ্যাকি বিষয়টি নিয়ে কথা না বললেও ভূমি গুঞ্জনটি উড়িয়ে দেন।

২০০৯ সালে ‘কাল কিসনে দেখা’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখান জ্যাকি ভাগনানি। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। ‘সর্বজিৎ’, ‘জওয়ানি জানেমান’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘বেল বটম’র মতো সিনেমার প্রযোজকও তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa