ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিচ্ছেদের ঘোষণা অন্তুর, ‘নীরব’ রয়েছেন পূজা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
বিচ্ছেদের ঘোষণা অন্তুর, ‘নীরব’ রয়েছেন পূজা! অর্ণব অন্তু ও বাঁধন সরকার পূজা

সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা সঙ্গে চার বছরের সংসার ভাঙার ঘোষণা দিলেন মডেল অর্ণব অন্তু। ২০১৭ সালে ১ ফেব্রুয়ারি ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা।

শুক্রবার (০৩ ডিসেম্বর) মধ্য রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে অ্যাকাউন্ট এই বিচ্ছেদের ঘোষণা দেন অন্তু। এরপর একাধিকবার চেষ্টা করে পূজা ও তার সঙ্গে ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। দু’জনই বিষয়টি নিয়ে ‘নীরব’ রয়েছেন।

জানা যায়, বিয়ের তিন বছরের মাথায় দূরত্ব তৈরি হয় পূজা ও অন্তুর। গত এক বছরের সে অবস্থা প্রকট ধারণ করেছে। শেষে পর্যন্ত অন্তুর কাছ থেকে বিচ্ছেদের ঘোষণা এলো।  

ফেসবুকে এই তারকা লেখন, ‘মহানের কাছে সুস্থ ও সুন্দর জীবনের কামনা করে, আমাদের সাংসারিক যাত্রা আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো। ’

এ ঘোষণার পরপরই মুঠোফোন বন্ধ করে রেখেছেন অন্তু। ফোন ধরছেন না পূজাও। মুঠোফোনের পাশাপাশি তাদের ফেসবুকে প্রোফাইলে মেসেজ দেওয়া হলেও তারা তার প্রত্যুত্তর দিচ্ছেন না।

‘অবুঝ পাখি’ গানের সুবাদে অন্তর সঙ্গে সম্পর্ক তৈরি হয় পূজার। বেলাল খানের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন পূজা আর মডেল হিসেবে কাজ করেছিলেন অর্ণব অন্তু। মূলত সেখান থেকেই দু’জনের পরিচয়, বন্ধুত্ব এবং ভালোবাসার সূত্রপাত।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa