ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

জীবনের ছায়া খুঁজে পাওয়া যাবে এই নাটকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
জীবনের ছায়া খুঁজে পাওয়া যাবে এই নাটকে! নাদিয়া ও মোশাররফ

মানুষের জীবনের ভালো-মন্দ ও উত্থান-পতন একটি অবিচ্ছেদ্য অংশ। গ্রামীণ আবহে নির্মিত ‘বউ দৌড়’ নামের ধারাবাহিক নাটকের মাধ্যমে এমনটিই বোঝাতে চেষ্টা করবেন পরিচালক সামস করিম।

এটি রচনা করেছেন মানস পাল।

এতে জুটি বেঁধে অভিনয় করছেন মোশাররফ করিম ও সালহা খানম নাদিয়া। তারকাবহুল এই নাটকে আরও রয়েছেন শামীম জামান, নওশীন ইসলাম দিশা, শতাব্দী ওয়াদুদ, রিমি করিম, সমাপ্তি মাশুক, রোবেনা রেজা জুঁই, তারিক স্বপন, শহিদুল্লা সবুজ, রোদেলা মির্জা, শরীফ হোসেন ইমন, স্বর্ণলতা, জীবন রায়, অ্যাথেনা অধিকারী, ম আ সালাম, শেলী আহসান, সফিক হোসেন দিলু, হান্নান শেলি, সেলজুক ত্বারিক, আমের, শখোরিয়া মণ্ডল।  

নির্মাতা জানান, নাটকটি একটি জীবন্ত চলমান আবহে তৈরি। যা মানুষের জীবনের প্রতিটি পর্যায় ধাপে ধাপে দেখা যায়। এখানে মানুষের জন্ম-মৃত্যু, সুখ-দুঃখ, হাসি-কান্না, ঝগড়া-বিবাদ, আত্মকলহ, প্রেম-ভালোবাসা, বিরহ-বেদনা, মায়া-মমতা, আত্মীয়তা-শত্রুতা, দ্বন্দ্ব-বিসংবাদ, সামাজিক অবক্ষয় ও প্রতিকারের চেষ্টা সবই গুচ্ছ আকারে আবদ্ধ করা একটি দৃশ্যমালা। সবাই তার জীবনের কোনো না কোনো অংশের ছায়া খুঁজে পাবেন এই নাটকে।  

সোমবার (৬ ডিসেম্বর) থেকে বাংলাভিশনে ‘বউ দৌড়’ নাটকটির প্রচার শুরু হচ্ছে। প্রতি সপ্তাহে সোম ও মঙ্গলবার রাত ৮ টা ২০ মিনিটে নাটকটি প্রচার হবে।

 

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa