ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

দুই রীতিতে হবে ভিকি-ক্যাটরিনার বিয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
দুই রীতিতে হবে ভিকি-ক্যাটরিনার বিয়ে! ভিকি ও ক্যাটরিনা

রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের চার হাত এক হতে যাচ্ছে।

গুঞ্জন রয়েছে, মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকে ভিকি এবং ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে, বিয়ে হবে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর)।

তারা বিয়ে করবেন হিন্দু ও খ্রিস্টান রীতিনীতি মেনে। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে এই দুই রীতি মেনে বিয়ে করতে দেখা গিয়েছিল।

এরই মধ্যে পরিবার নিয়ে রাজস্থানে রওনা দিয়েছেন ক্যাটরিনা কাইফ। সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ক্যাটরিনার কর্মীরা গাড়িতে লাগেজ রাখছেন। বোঝাই যাচ্ছে, ক্যাটরিনা ও তার পরিবার রাজস্থানে যাচ্ছেন।

ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে সর্বত্র আনন্দের পরিবেশ। প্রিয় তারকাদের একত্রিত হতে ভক্তদের উত্তেজনাও তুঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়ের মূল অনুষ্ঠান হবে ২ দিন পর। ক্যাটরিনা এবং ভিকি প্রথমে ভারতীয় হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করবেন এবং তারপর হোয়াইট ম্যারেজ করবেন তারা।

দুই তারকাই ভারতীয় এবং পাশ্চাত্য রীতিতে বিয়ের থিমও চূড়ান্ত করে ফেলেছেন। বিয়ের থিম অনুযায়ী বিভিন্ন সাজসজ্জা করা হচ্ছে।

আরও জানা যায়, বিয়ের উৎসবের সময়ও মেহেদি গালা নাইটের আয়োজন করা হচ্ছে। বিয়ের পর উভয় দম্পতি গ্র্যান্ড ওয়েডিং রিসেপশনও আয়োজন করবেন।

আরও জানা যায়, সাওয়াই মাধোপুর জেলার অন্তত ৪৫টি হোটেলে ভিকি-ক্যাটরিনা বুকিং দিয়েছেন। যাতে সেখানে অতিথিরা থাকতে পারেন। প্রত্যেক অতিথির আলাদা কোড নাম দেওয়া হয়েছে। যাতে বাইরের মানুষ বুঝতে না পারে, কে কোথায় আছেন।

এদিকে বিয়ের অনুষ্ঠানস্থলেও রাখা হচ্ছে কড়া নিরাপত্তা ও গোপনীয়তা। জানা গেছে, অনুষ্ঠানে অতিথিরা কোনো ক্যামেরা ব্যবহার করতে পারবেন না। বিয়ের আয়োজন, ঠিকানা এসব নিয়েও বাইরের কারো সঙ্গে কথা বলতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa