ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ভিকি-ক্যাটরিনার হানিমুন ডেস্টিনেশন জঙ্গলে!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
ভিকি-ক্যাটরিনার হানিমুন ডেস্টিনেশন জঙ্গলে! ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ পাঁচ বছরের ছোট অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করতে করছে যাচ্ছেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এরইমধ্যে নাকি বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গিয়েছে।

 

খবরে উঠে এসেছে এই যুগলের হানিমুনে যাও বিষয়টি। জানা যায়, হানিমুনে গিয়ে জঙ্গলে বন্যপ্রেম-এ মাতবেন ভিকি-ক্যাটরিনা!

রাজস্থানের সিক্স সেন্স দুর্গতে বসবে ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর। ৭০০ বছরের পুরনো দুর্গে শুরু হয়ে গিয়েছে আয়োজন। এই আয়োজন চলবে আগামী ৩ দিন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) মেহেদি উৎসব, বুধবার সঙ্গীত অনুষ্ঠান এবং পরের দিন বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন এই তারকা জুটি।

ভিকি-ক্যাটরিনার বিয়ের আয়োজন নিয়ে কঠোর গোপনীয়তা রাখা হয়েছে। বিয়ে উপলক্ষে নিরাপত্তার চাদরে ঘিরে ফেলা হয়েছে সিক্স সেন্সেস ফোর্টের পুরো এলাকা।  

গুঞ্জন রয়েছে একটি অনলাইন সংস্থার কাছে ১০০ কোটি টাকায় বিয়ের ছবির স্বত্ব বিক্রি করা হয়েছে। সেগুলো পরবর্তীতে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। এই কারণেই বিয়েতে আগত অতিথিদের দেওয়া হয়েছে বেশ কিছু শর্ত।

মেহেদিতে মঙ্গলবার ক্যাটরিনা পড়বেন আবু জানির ডিজাইন এবং সংগীত অনুষ্ঠানে পড়বেন মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা। বিয়েতে বর-কনে দুজনেই পরবেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক।  

এমন অনেক তথ্য সামনে এলেও সবার নজর রয়েছে হানিমুনে কোথায় যাবেন ভিকি-ক্যাটরিনা? একটি সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছেন, মনের মানুষ ক্যাটরিনার জন্য ওয়াইল্ড হানিমুন ডেস্টিনেশন বেছে নিয়েছেন ভিকি কৌশল। সম্ভবত ১০ ডিসেম্বরের পরেই সেখানে যাবেন তারা।  

ঘনিষ্ঠ মহলের খবর, বিয়ের পরেই একসঙ্গে রণথম্বর যাবেন ভিকি এবং ক্যাটরিনা। সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করবেন এবং বন্যপ্রাণীদের মাঝে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটাবেন তারা।  

মূলত, ভারতের রাজস্থান রাজ্যের জাতীয় উদ্যান রণথম্বর। এটি বন্যপ্রাণীর অভয়ারণ্য। যেখানে বাঘ-সিংহর মতো হিংস্র প্রাণী ও রয়েছেন। এর আয়তন ১,৩৩৪ কিলোমিটার। এর উত্তরে বনাস নদী এবং দক্ষিণে চাম্বল নদী দ্বারা সীমাবদ্ধ। পার্কের মধ্যে অবস্থিত ঐতিহাসিক রণথম্বর দুর্গের নামানুসারে এর নামকরণ করা হয়েছে।     

এদিকে বিয়ের আগেই তৈরি হয়েছে নতুন জটিলতা। নইত্রাবিন্দ সিং নামের এক আইনজীবী ভিকি এবং ক্যাটরিনার নামে থানায় অভিযোগ করেছেন। শুধু ভিকি-ক্যাটরিনাই নয়, যে দুর্গে তাদের বিয়ে তার ম্যানেজার ও ডিস্ট্রিক্ট কালেক্টরের বিরুদ্ধেও জানানো হয়েছে অভিযোগ।

কিন্তু ভিকি-ক্যাটরিনার বিয়ের রিসোর্টির এলাকাতেই অবস্থিত চৌথ মায়ের (আঞ্চলিক দেবী) মন্দির। প্রতিদিন হাজার হাজার ভক্ত সেই মন্দিরে পুজো দিতে যান। হাই-প্রোফাইল অতিথিদের নিরাপত্তাজনিত কারণে জেলা কালেক্টরের অনুমতি অনুসারে আগামী ৬-১২ ডিসেম্বর সেই রাস্তা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ কারণেই পুলিশের দ্বারস্থ হন ওই ব্যক্তি।  

অভিযোগপত্রে ওই রেআইনজীবী উল্লেখ কছেন, ভিকি-ক্যাটরিনার বিয়ের কারণে দেবী মা যেন নিত্যপূজা থেকে বঞ্চিত না হন। ভক্তদের জন্য যে কোনও প্রকারেই যাতে মন্দিরের রাস্তা খুলে দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa