ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

শাকিব খানকে ‘তেলাপোকা’ বলেছিলেন মুরাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
শাকিব খানকে ‘তেলাপোকা’ বলেছিলেন মুরাদ

অশালীন ও বিতর্কিত মন্তব্য এবং ঢাকাই ছবির এক নায়িকার সঙ্গে অশ্লীল ভাষার ফোনালাপ ফাঁস হওয়ার পর তোপের মুখে পড়া তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগপত্র জমা দিয়েছেন।  

এই মন্ত্রী ঢাকাই ছবির নায়ক শাকিব খানকে নিয়েও এক অনুষ্ঠানে অসৌজন্যমূলক কথাবার্তা বলেছিলেন, করেছিলেন তুচ্ছতাচ্ছিল্য।

শাকিবের কথা বলতে গিয়ে তাকে তেলাপোকার সঙ্গেও তুলনা করেন তিনি। বলেন, শাকিব তেলাপোকার মতো অভিনয় করেন।  

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা ক্ষোভ প্রকাশ করলেও সিনেমা জগতের কেউ প্রতিবাদ করেননি।  

'শাকিবকে তুই তোকারি' করে কথা বলতেন জানিয়ে ডা. মুরাদ বলেছিলেন ‘আমাদের দেশে কিন্তু ভালো ছবি খুবই কম নির্মাণ হচ্ছে। একটু আগে আমি সোহান ভাইকে বললাম, শাকিবকে দেখলে অনেক সময় আমি দুষ্টামি করে বলি, এই, তুই তো অভিনয় জানোস না। তুই তো শুধু লাফাস। ’

সেই অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রীর দাবি ছিল, শাকিব তাঁকে বলেছেন, এসব বলে তিনি যেন তাঁর মার্কেটটা নষ্ট না করেন। এরপর তিনি বলেছেন, বিষয়টা হলো যে এটা মার্কেট খাওয়ার ব্যাপার না। সিনেমা যদি কেউ দেখে, তার মধ্যে উপজীব্য কিছু যদি না থাকে, স্টোরি, কাহিনি না থাকে, তো তুমি শুধু লাফাইতেছ, নাচতেছ, গান গাইতেছ তেলাপোকার মতো—এটা তো উপভোগ করার চেয়ে পেইন লাগে। এই যে পেইন, এটা থেকে মুক্ত হতে চাই। ’

তথ্য প্রতিমন্ত্রীর এই দিনের বক্তব্যের সময়ও উপস্থিত ছিলেন পরিচালক সোহানুর রহমান সোহান। এদিন আরও দেখা গেছে পরিচালক রশিদ পলাশকে।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa